মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

চাকরকে বিয়ে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বর্তমান যুগে যেখানে সত্যিকারের ভালবাসা নিছক উপন্যাস হয়ে দাঁড়িয়েছে, ইসলামাবাদের এক মহিলা তার চাকরকে বিয়ে করে নজির স্থাপন করলেন। ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবে এক সাক্ষাৎকার দেওয়ার সময় নাজিয়া বলেন যে, তিনি সুফিয়ানকে প্রতি মাসে ১৮ হাজার রুপি দিয়ে বাড়ির কাজের জন্য ভাড়া করেছিলেন।

ইসলামাবাদের একটি পশ এলাকায় বসবাসকারী নাজিয়া জানান, তিনি বাড়িতে একা থাকতেন এবং একজন নির্ভরযোগ্য চাকরের প্রয়োজন ছিল। বেশ কয়েকজনের সুপারিশের পর তারা সুফিয়ানকে নিয়োগ দেন। নাজিয়া বলেন, লোকেরা তাকে বলেছিল যে, সুফিয়ান কখনো কারো দিকে তাকায় না, তখন সুফিয়ানের সরলতা তার মন জয় করে। এর আগেও তার সম্পদ দেখে অনেকেই তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল, কিন্তু তার স্বভাবের কারণে তিনি সুফিয়ানের প্রেমে পড়ে যান। নাজিয়া বলেন, ‘প্রেম পদ, বর্ণ, সম্পদ বা জাত দেখে না’।

সুফিয়ান বলেন, নাজিয়া যখন প্রস্তাব দিয়েছিলেন, তখন তিনি বিশ্বাস করতে পারেননি এবং হতবাক ও উত্তেজনা থেকে ‘জ্ঞান হারানোর দশা হয়েছিল, কিন্তু যখন তিনি চেতনা ফিরে পান, তখন তিনি তার কাছে তার ভালবাসার কথা স্বীকার করেন।

তাদের সাক্ষাৎকারের ভাইরাল ভিডিওতে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা মন্তব্য করছেন যে, এই দম্পতি সত্যিকারের ভালবাসার উদাহরণ স্থাপন করেছেন। সূত্র : সিয়াসাত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন