শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এসএম হল ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১০:২৫ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয় সলিমুল্লাহ মুসলিম (এসএম) হল জাতীয়তাবাদী ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ১৭ সদস্য বিশিষ্ট কমিটি রোববার (০৭ আগস্ট) অনুমোদন করেন ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক আকতার হোসেন ও সদস্য সচিব মো. আমান উল্লাহ আমান।
 
এর আগে গত ২২ জুলাই মো. নাছির উদ্দিন শাওনকে সভাপতি ও মো. রাজু আহামেদকে সাধারণ সম্পাদক করে ২ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। ওই সময় দুই নেতাকে ১৫ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে বিশ্ববিদ্যালয় কমিটির কাছে জমা দিতে বলা হয়। দায়িত্ব পাওয়ার পর গত শুক্রবার সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। এরপর রোববার আংশিক কমিটি ঘোষণা করা হলো।
 
১৭ সদস্যের কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়া অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি হাসান আবিদুর রেজা বায়েজিদ, সহ-সভাপতি কাউসার হোসেন, সুলতান মো. সালাউদ্দিন সিদ্দিক, মোহাম্মদ আলী সাঈদ। সিনিয়র যুগ্ম সম্পাদক মো. আল আমীন, যুগ্ম সম্পাদক জুবায়ের আহমেদ, মোহাম্মদ তারেক, মো. আবু ফাতাহ্, সাংগঠনিক সম্পাদক মো. ইমন মিয়া, দপ্তর সম্পাদক রেদোয়ান মাহাদী জয়, প্রচার সম্পাদক সৈয়দ ইয়ানাথ ইসলাম, সমাজসেবা সম্পাদক এনামুল ইসলাম ইয়াসিন, ক্রীড়া সম্পাদক সাকিব হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মুস্তাফিজুর রহমান জাবেদ, সদস্য মুন্সি সোহাগ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন