শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় মান্দ্রা রাধাগঞ্জ ইউনাইটেড ইনিস্টিটিউশন এর প্রধান শিক্ষকের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগ

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৫:২১ পিএম | আপডেট : ৫:৪৬ পিএম, ৮ আগস্ট, ২০২২

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মান্দ্রা-রাধাগঞ্জ ইউনাইটেড ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক হাসান মোঃ নাসির উদ্দিনের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগ উঠেছে। শিক্ষা প্রতিষ্ঠানটির ৩টি পদে ৩জনকে নিয়োগ দিয়ে তিনি ১৫লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন বলে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীরা অভিযোগ তুলেছেন। তবে প্রধান শিক্ষক হাসান মোঃ নাসির উদ্দিন বিভিন্ন গণম্যধ্যম কর্মিদের কাছে এই অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন। জানা গেছে, গত জুলাই মাসের ২তারিখে মান্দ্রা-রাধাগঞ্জ ইউনাইটেড ইনস্টিটিউশনের অফিস সহায়ক, নৈশ প্রহরী ও আয়া পদে ৩জনকে নিয়োগ দেওয়া হয়। এই ৩টি পদে ৩জনকে নিয়োগ দিয়ে প্রধান শিক্ষক হাসান মোঃ নাসির উদ্দিন ১৫ লক্ষ টাকা ঘুষ বানিজ্য করেছেন। এ বিষয়ে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী ৬ জন প্রার্থী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে  অভিযোগ দিয়েছেন। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থী মাসুদ শেখ বলেন, আমি অফিস সহায়ক পদে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলাম। আমার সাথে প্রধান শিক্ষক হাসান মোঃ নাসির উদ্দিনের ২ লক্ষ টাকায় চুক্তি হয়েছিল। আমি চুক্তি মোতাবেক তাকে ১লক্ষ টাকা অগ্রিম দিয়েছিলাম। কিন্তু সে আমাকে চাকুরী দেয়নি। অপর প্রার্থী নাইম শেখের কাছ থেকে ৫ লক্ষ টাকা নিয়ে তাকে চাকুরী দিয়েছেন। সে এখন পর্যন্ত আমার টাকা ফেরত দেয়নি। এ বিষয়ে প্রধান শিক্ষক হাসান মোঃ নাসির উদ্দিনের 

ব্যাবহারিত মোবাইল নাম্বারে কল করা হলে তিনি 

ফোন রিসিপ না করায় তার বক্তব্য পাওয়া সম্ভব হয়নি। এছাড়াও প্রধান শিক্ষক  হাসান মোঃ নাসিরউদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্ণীতির কয়েকটি অভিযোগ রয়েছে। 

অভিযোগকারীরা হলেন অমিত হাচান,রেবেকা সুলতানা,সাধনা রায়,মাসুদ শেখ,আছলাম ও কাওসার শেখ। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন এ ধরণের কোন অভিযোগ আমি এখনো হাতে পাইনি,অভিযোগ করে থাকলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন