সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯, ২৯ সফর ১৪৪৪

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে দুই বাসের ভয়াবহ সংঘর্ষে আহত-১১

পদ্মা সেতু উত্তর সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১২:২৬ এএম

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে দাড়িয়ে যাত্রী নামানোর সময় ইলিশ পরিবহনের একটি যাত্রীবাহী বাসকে পেছন থেকে সোহাগ পরিবহনের আরেকটি বাসের ধাক্কায় ১১ জন আহত হয়েছে। 
সোমবার (৮ আগষ্ট) রাত ৯টার দিকে উপজেলার কেয়টখালী এলাকায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে
এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৭ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে মাওয়া গামী ইলিশ পরিবহনের একটি বাস কেয়টখালী এলাকায় পৌছে এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে যাত্রী নামাচ্ছিল। এসময় পেছন দিক থেকে দক্ষিনাঞ্চলগামী সোহাগ পরিবহনের আরেকটি বাস ইলিশ পরিবহনের বাসটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে সোহাগ পরিবহনের বাসের সামনের অংশ ও ইলিশ পরিবহনের বাসের পেছনের অংশ দুমড়েমুচরে যায়। দুর্ঘটনার কারনে এক্সপ্রেসওয়ের একপাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।দুর্ঘটনায় আহত হয় শ্রীনগর উপজেলার গাদিঘাট গ্রামের নাঈম (২৫),কামারগাও গ্রামের শাহনাজ(৩০),শ্রীনগরের মেহেদী(৩০) মারিয়া (৩০),দক্ষিন পাইকসা গ্রামের রাব্বি (১০) কেয়টখালী গ্রামের মাকসুদ আলম (৪০),আয়েশা সিদ্দিকা (২৭), শরিয়ত পুরের সুমন(৩০),নারায়নগঞ্জের সোনারগাঁওয়ের রাসেল(৩১),যশোর নিউমার্কেট এলাকার আলমগীর (১৮), ঢাকার দনিয়ার হুজাইফা(৪)। তাদেরকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত ৭ জনকে ঢাকায় প্রেরণ করেন।
 
স্থানীয়রা দাবী করেন, বাস যাত্রী ছাউনিতে না থামার কারনে এই দুর্ঘটনা ঘটেছে। এই কারনে এক্সপ্রেসওয়েতে প্রায়ই এমন দুর্ঘটনা ঘটছে।
 
শ্রীনগর  ফায়ার সার্ভিসের ইস্টেশন অফিসার মাহফুজ রিবেন জানান, খবর পেয়ে ফায়ারসার্ভিস ঘটনা স্থলে গিয়ে বাসে আটকে পরা যাত্রীদের উদ্ধার করে। দুর্ঘটনায় কেউ নিহত হয়নি। ফায়ার সার্ভিস আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছে দেয়।
 
হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন বলেন রাত ১১ টার দিকে জানান, এখনো পর্যন্ত কোন নিহতের খবর পাওয়া যায়নি। আহতদেরকে উদ্ধার করা হয়েছে। বাস দুটিকে রাস্তা থেকে সরিয়ে নেওয়া হয়েছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন