শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দোয়া নিতে সৈয়দ আশরাফের বাসায় আইভী

| প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী দোয়া নিয়ে গেলেন দলের সভাপতিম-লীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের বাসায়। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় জনপ্রশাসন মন্ত্রীর বেইলি রোডের বাসায় যান তিনি। তাদের মধ্যে প্রায় ত্রিশ মিনিট কথা হয়। আলাপে নির্বাচনী কৌশল ও সৈয়দ আশরাফের কাছে দোয়া চান আইভী।  
সৈয়দ আশরাফুল ইসলামের দোয়া চেয়ে আইভী বলেন, আমি যখন পৌরসভা নির্বাচনে প্রার্থী হই, আপনি তখন নির্বাচনের প্রচারণায় গিয়ে তিন দিন ছিলেন। নির্বাচনী মাঠে থেকে আপনি আমাকে বিজয়ী করে এনেছেন। আমি আপনার দোয়া নিতে এসেছি।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আশরাফের নানা পরামর্শ চান আইভী। জবাবে আশরাফ বলেন, তুমি এগিয়ে যাও, দল তোমার পাশে আছে।
সাক্ষাতের বিষয়ে সেলিনা হায়াৎ আইভী বলেন, আমি দলের একজন সিনিয়র নেতার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছি। আমি কি পারি না দেখা করতে?
অসুস্থ স্ত্রীকে দেখতে প্রায় মাসাধিককাল আগে লন্ডন যান সৈয়দ আশরাফ। সেখান থেকে ফেরার পর গত ২৮ নভেম্বর আশরাফের সঙ্গে দেখা করেন আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সে সময় উপস্থিত আওয়ামী লীগ নেতারা একে সৌজন্য সাক্ষাৎ করেছিলেন। ওই  বৈঠকের তিন দিনের মাথায় এবার আশরাফের সরকারি বাসায় গেলেন আইভী। তিনিও এই  বৈঠককে সৌজন্য সাক্ষাৎ বলছেন।
নারায়ণগঞ্জে আওয়ামী লীগ আইভীকে মনোনয়ন দিয়ে দলের ভেতর তার প্রতিদ্বন্দ্বী শামীম ওসমানকে তার পক্ষে কাজ করার নির্দেশ দেয় দলের হাইকমান্ড। তবে দুই নেতার মনোমালিন্যের বিষয়ে এখনও গণমাধ্যমে সংবাদ প্রকাশ হচ্ছে। এ অবস্থায় আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদকের সঙ্গে আইভীর বৈঠকে নারায়ণগঞ্জে দলের ভেতরে নানা সমস্যা নিয়ে কথা হয় বলে মনে করছেন দল সংশ্লিষ্টরা। নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে ভোট হবে আগামী ২২ ডিসেম্বর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন