সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯, ২৯ সফর ১৪৪৪

জাতীয় সংবাদ

১০০০ মোটরসাইকেল রিকশা চুরি করে ওই চক্র

মুলহোতাসহ ৯জনকে গ্রেফতার করেছে ডিবি-র‌্যাব

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ১২:০৫ এএম

রাজধানীর বিভিনড়ব এলাকা থেকে চোরাই অটোরিকশা ও মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের মূলহোতাসহ ৯জনকে গ্রেফতার করেছে ডিবি ও র‌্যাব-৩। এসময় তাদের কাছ থেকে ব্যাটারিচালিত অটোরিকশা, মোটরসাইকেল, অটোরিকশার চার্জার ব্যাটারি, মোবাইল ফোন ও মাস্টার চাবি উদ্ধার করা হয়।
গতকাল মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিবির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, গত মঙ্গলবার শনিরআখড়া ও ধলপুর এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্তরা বড়লোক হওয়ার নেশায় গত আট বছরে রাজধানীর বিভিনড়ব এলাকা থেকে পাঁচ শতাধিক মোটরসাইকেল চুরি করে। চুরি করা মোটরসাইকেলগুলোর মধ্যে অধিকাংশই সুজুকি ব্র্যান্ডের জিক্সার মডেলের। গ্রেপ্তারকৃতরা হলো-চক্রের মুলহোতা নূর মোহাম্মদ (২৬), অন্যতম সহযোগী রবিন (২৩), সজল (১৮), মনির (২২) ও আকাশ (২২)। এ সময় তাদের কাছ থেকে ১৩টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।
তিনি আরও জানায়, সম্প্রতি ওয়ারী ও গেন্ডারিয়া থানায় দুটি মোটরসাইকেল চুরি মামলার তদন্ত করতে গিয়ে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ ও তথ্য প্রযুক্তির সহায়তায় মোটরসাইকেল চোর চক্রের এ পাঁচ সদস্যকে শনাক্ত করা হয়। প্রথমে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য নুর মোহাম্মদ ও রবিনকে যাত্রাবাড়ীর শনিরআখড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে চক্রের অন্য তিন সদস্য সজল, মনির ও আকাশকে গ্রেপ্তার করা হয়। তিনি বলেন, মোটরসাইকেল চুরির জন্য তাদের টার্গেটেড এরিয়া ছিল পুরান ঢাকা। ওই এলাকায় সুজুকি জিক্সার মডেলের মোটরসাইকেল চুরি করত তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন