বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হয়নি: ডা. জাহিদ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ১:৫৩ পিএম

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাকে যে কোনো সময়ে হাসপাতালে নেওয়া হতে পারে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল থেকে এমন গুঞ্জন ওঠে।

সংবাদকর্মীরা এ বিষয়ে খোঁজ খবর নিতে শুরু করে। তবে বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘ম্যাডামের শারীরিক অবস্থার অবনতি হয়নি। তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা নিয়মিত তার খোঁজখবর নিচ্ছেন। সার্বক্ষণিক মনিটরিংয়ে রেখেছেন। তিনি আগের মতোই আছেন।’ এর আগে, বুধবার (১৭ আগস্ট) রাতে গুঞ্জন ছড়ায় খালেদা জিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তার শরীরের তাপমাত্রা ওঠানামা করছে এবং ডায়াবেটিসও আগের চেয়ে বেড়েছে। পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে আজ দুপুর বা বিকেলে হাসপাতালে নেওয়া হতে পারে।

সম্প্রতি করোনা ও অন্যান্য জটিলতার কারণে কয়েক দফা হাসপাতালে যেতে হয়েছে বিএনপির চেয়ারপারসনকে। এ বিষয়ে জানতে চাইলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, ‘এমন কোনো বিষয় আমার জানা নেই। ম্যাডামের বিষয়ে কোনো খবর থাকলে খোঁজখবর নিয়ে জানাবো।’

সর্বশেষ চলতি বছরের ১০ এপ্রিল খালেদা জিয়াকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে গত ২৪ এপ্রিল তাকে গুলশানের বাসভবন ফিরোজায় নেওয়া হয়। এখন তিনি সেখানেই আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন