শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পররাষ্ট্রমন্ত্রীর কাণ্ডজ্ঞানহীন কথাবার্তায় গোটা জাতি অবাক

ইসলামী ঐক্য আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

পররাষ্ট্রমন্ত্রীর কান্ডজ্ঞানহীন কথাবার্তায় গোটা জাতি হবাক। তিনি কিছুদিন আগে বললেন, ভারত-বাংলাদেশের সম্পর্ক স্বামী স্ত্রীর সম্পর্ক। আবার বললেন, বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়লেও মানুষ জান্নাতে আছে। এবার বললেন,শেখ হাসিনার সরকারকেকে ক্ষমতায় বসানোর জন্য যা যা দরকার তা করার জন্য ভারতকে অনুরোধ করেছেন। এরপরও তিনি মন্ত্রী পদে বহাল। যা কিনা রাষ্ট্রদ্রোহিতার শামিল। পররাষ্ট্র মন্ত্রীর কান্ডজ্ঞানহীন বক্তব্য স্বাধীন বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বের জন্য চরম দুঃখজনক ঘটনাও বটে।
রোববার রাতে ডেমরা থানার অস্থায়ী কার্যালয়ে ইসলামী ঐক্য আন্দোলন ডেমরা থানা শাখার কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় দলে সেক্রেটারি জেনারেল অধ্যাপক মোস্তফা তারেকুল হাসান এসব কথা বলেন। থানা আমীর মাওলানা আব্দুল মতিন ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত দরসে কুরআন ও আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন আন্দোলনের ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মাওলানা মো. আবু বকর সিদ্দিক।
আলোচনা শেষে গত সেশনের কমিটি বিলুপ্তি ঘোষণা করেন ডেমরা থানা আমীর মাওলানা আব্দুল মতিন ফরাজী। এরপর মাওলানা মুহাম্মাদ আলীকে আমীর ও মাওলানা আনোয়ার হোসাইনকে সাধারণ সম্পাদক করে আগামী সেশনের জন্য ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন