শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

টাকার বিনিময়ে ফ্রন্ট করে বিশৃঙ্খলা সৃষ্টি করছে বিএনপি

ওবায়দুল কাদেরের অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বিএনপি ও তার দোসররা টাকার বিনিময়ে নানা ধরনের ফ্রন্ট করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের
গতকাল রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক সভায় এ অভিযোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। অনুষ্ঠানে তিনি নিজের বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন। রাজশাহী মেডিক্যাল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি জানে নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো যাবে না। সেজন্য তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। এ সময় বিএনপি নেতাদের উদ্দেশ করে তিনি বলেন, এদেশে আর ক্ষমতার পরিবর্তন পেছনের দরজা দিয়ে হবে না, জনগণ যাকে চাইবে সেই ক্ষমতায় যাবে। নির্বাচনের মাধ্যমেই তা ফয়সালা হবে। এদেশে আর ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়া যাবে না।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরো বলেন, পঁচাত্তরের ১৫ আগস্ট ও ২০০৪ সালের ২১ আগস্টের রক্তের দাগ এখনও শুকায়নি, আমরা এখন অনেক সতর্ক। বিএনপি ক্ষমতায় থাকাকালে আওয়ামী লীগের ২১ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিল। তাদের হাতে এখনও সেই রক্তের দাগ। বিএনপি লুণ্ঠনের মাধ্যমে হাওয়া ভবন তৈরি করেছিল। দুর্নীতিতে তারা ৫ বার বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল।

কোটি কোটি কালো টাকার মালিক যারা হয়েছিল, বাংলাদেশের অর্থ বিদেশে পাচার করেছিল, সেই অপশক্তি বিএনপি নির্বাচনে জনগণের ভোট পাবে না। জনগণ আর বিএনপির সেই দুঃশাসনের কাছে এ দেশকে ফিরিয়ে দিতে চায় না। কোনোদিন ফিরিয়েও দেবে না বলেও দাবি করেন ওবায়দুল কাদের। দেশবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, গুজবে কান দেবেন না। দুঃসময় কেটে যাবে। সুদিন ফিরে আসবে।

মহানগর আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য দেন সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ।

এদিকে রাজশাহী ব্যুরো জানায়, খায়রুজ্জামান লিটন বলেন, নিরপেক্ষ, নির্দলীয় সরকারের কোন সুযোগ নেই। এই ইস্যুতে কেউ আগুন সন্ত্রাসসহ দেশে অরাজকতার পরিস্থিতি সৃষ্টি করলে আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ বসে থাকবে না। রাজপথে উচিত জবাব দিবে।

লিটন বলেন, বঙ্গবন্ধু হত্যার প্রেক্ষাপট সৃষ্টির পেছনে আরও একটি দল কাজ করেছে। কারাগারে বঙ্গবন্ধু চার সহযোগি জাতীয় চার নেতাকে হত্যার পেছনে জড়িত এবং যারা এর সুফল ভোগ করেছে তাদেরকেও চিহ্নিত করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন