বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার চিকিৎসা আপাতত বাসায় চলবে : ডা. জাহিদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ১০:৫১ পিএম

আপাতত বাসায় থেকেই বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পরবর্তী চিকিৎসা হবে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন। তিনি বলেন, ম্যাডাম বাসায় ফিরেছেন। আপাতত তার চিকিৎসা বাসায় হবে। মেডিকেল বোর্ডের বিশেষজ্ঞদের সার্বিক তত্ত্বাবধানে তিনি থাকবেন।

বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে দুদিনের চিকিৎসা শেষে গুলশানের বাসভবন ফিরোজায় ফেরেন খালেদা জিয়া। এরপর তার বাসভবনে সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ডা. জাহিদ এসব কথা বলেন। খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জানিয়েছেন ডা. জাহিদ বলেন, হাসপাতালে কিছু পরীক্ষা-নিরীক্ষা করে মেডিকেল বোর্ড ম্যাডামের চিকিৎসায় কিছু পরিবর্তন এনেছে। আপাতত তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় মেডিকেল বোর্ড বাসায় যাওয়ার অনুমতি দিয়েছে।

তিনি আরও বলেন, হাসপাতালের ছাড়পত্রে বলা হয়েছে যে, খালেদা জিয়াকে সার্বক্ষণিকভাবে মেডিকেল বোর্ডের সদস্যদের সার্বিক তত্ত্বাবধানে থাকতে হবে। আজ একটু বেটার ফিল করার কারণেই আপাতত রিলিজ দেওয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, আবদুস সালাম, বিএনপি নেতা নাজিম উদ্দিন আলম, কামরুজ্জামান রতন, সুলতান সালাহউদ্দিন টুকু, আবদুল কাদির ভুঁইয়া জুয়েল ও ডা. আল মামুন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন