মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বুলগেরিয়ার রাজকুমারীকে বিয়ে করলেন জর্ডানের প্রিন্স

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

বুলগেরিয়ার প্রিন্সেস মরিয়ম উংরিয়া ই লোপেজের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন জর্ডানের প্রিন্স গাজি বিন মুহাম্মদ। গত ৩ সেপ্টেম্বর, ২০২২-এ রাঘদান প্রাসাদে একটি পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে এই বিয়ে সম্পন্ন হয়। রাজা দ্বিতীয় আবদুল্লাহ, প্রিন্স এল হাসান এবং প্রিন্স তালাল সকলেই রাজকীয় বিয়েতে অংশ নিয়েছিলেন, রয়্যাল হাশেমাইট কোর্ট অনুসারে।

রাজার পাশে দাঁড়িয়ে থাকা নবদম্পতির প্রতিকৃতি সহ একটি বিবৃতি প্রকাশ করে রাজপ্রাসাদের পক্ষ থেকে এই খবর ঘোষণা করা হয়। ফটোতে, নববধ‚ শ্যাম্পেন সাটিন গাউন এবং বরকে কালো স্যুট পরিহিত অবস্থায় দেখা যায়। রাজপ্রাসাদে বিবৃতিতে বলেছে, ‘রয়্যাল হাশেমাইট কোর্ট এই উপলক্ষে তার মহিমাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছে এবং রয়্যাল হাইনেস প্রিন্স গাজি এবং প্রিন্সেস মরিয়ম গাজীকে আজীবন সুখের কামনা করছে।’ যেহেতু এই জুটি কখনোই সংবাদমাধ্যমে রোমান্টিকভাবে যুক্ত ছিল না, তাই অনুষ্ঠানটি বেশিরভাগের কাছেই বিস্ময়কর। স্প্যানিশ সম্ভ্রান্তকে বিয়ে করার আগে, জর্ডানের রাজা দ্বিতীয় আবদুল্লাহর চাচাতো ভাই প্রিন্স গাজি ১৯৯৭ সালে আরিজ জাওয়াইকে বিয়ে করেছিলেন। সেখানে তাদের চারটি সন্তান রয়েছে: প্রিন্সেস তাসনিম, প্রিন্স আবদুল্লাহ, প্রিন্সেস জেন্না এবং প্রিন্সেস সালসাবিল।

বুলগেরিয়ান রাজকুমারীও এটি দ্বিতীয় বিয়ে। তিনি বুলগেরিয়ার রাজকীয় পরিবারের অংশ হয়েছিলেন যখন তিনি বুলগেরিয়ার প্রিন্স কার্দামকে বিয়ে করেছিলেন। ২০১৫ সালে প্রিন্স কার্দাম একটি গাড়ি দুর্ঘটনার কারণে কোমায় থাকার পর মারা যান। সেই ঘরে তাদের দুই ছেলে রয়েছে। সূত্র : ব্রাইডস ডট কম।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন