সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিমানমন্ত্রীর সাথে হাব নেতৃদ্বয়ের বৈঠক অনুষ্ঠিত

ওমরাহ টিকিটের অতিরিক্ত ভাড়া হ্রাসের দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ওমরাযাত্রীদের অতিরিক্ত বিমান ভাড়া হ্রাস ও যৌক্তিক ভাড়া নির্ধানের জন্য বিমান প্রতিমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়েছে হাব নেতৃবৃন্দ। মঙ্গলবার বেসামরিক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলীর দপ্তরে তার সাথে বৈঠককালে হাব সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম ও মহাসচিব ফারুক আহমদ সরদার এ দাবি জানান।

বৈঠকে হাব সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম বলেন, ওমরাযাত্রীদের আকাশচুম্বী ভাড়া বৃদ্ধি করায় টিকিট কিনতে নাভিশ্বাস উঠছে। তারা ওমরাহ টিকিটের ভাড়া হ্রাসের যৌক্তিকতার বিষয়ে বিশদ আলোচনা করেন। হাব সভাপতি ও মহাসচিব এসময় ওমরাযাত্রীদের বিমান ভাড়া কমানোর যৌক্তিকতার বিষয় সম্বলিত পত্র হস্তান্তর করেন।

উল্লেখ্য, আগামী ১ অক্টোবর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ওমরাযাত্রীদের টিকিটের দাম কোনো কারণ ছাড়াই দেড়শ’ মার্কিন ডলার বৃদ্ধি করেছে। এতে চড়া দামে বিমানের টিকিট কিনতে ওমরাযাত্রী ও মাধ্যপ্রাচ্যগামী কর্মীদের নাভিশ্বাস উঠছে। আগামী ১৫ অক্টোবর পর্যন্ত বিমানের কোনো সিট নেই। জাতীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে অনুসরণ করে বিদেশি এয়ারলাইন্সগুলো নতুনভাবে ওমরাহ টিকিটের দাম বাড়ানোর চিন্তাভাবনা করছে। একাধিক ওমরাহ এজেন্সির মালিক এতথ্য জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন