মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

নায়ক সালমান খান ঢাকায় ব্যবসায় নামলেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

ভারতের হিন্দি সিনেমার নায়ক সালমান খান ঢাকায় ব্যবসায় নামলেন। এই বলিউড তারকা সালমান খানের দাতব্য প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান’র পোশাক ব্র্যান্ডের বিক্রয় কেন্দ্র চালু করা হয়েছে। আর তা উদ্বোধন করলেন তার ছোট ভাই সোহেল খান।
বৃহস্পতিবার সোহেল খান বনানীর ওই আউটলেটে হাজির হন। এ সময় ‘বিয়িং হিউম্যান ক্লোদিং বাংলাদেশ’র পক্ষে তাকে নেচে-গেয়ে স্বাগত জানানো হয়। পরে ফিতা কেটে তিনি ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ভক্ত ও গণমাধ্যমের উদ্দেশে সোহেল বলেন, বিয়িং হিউম্যান একটি পারিবারিক ব্র্যান্ড। আমরা খুবই গর্বিত যে বাংলাদেশে এর শাখা খুলতে পেরেছি। বাংলাদেশ আমাদের কাছে খুবই সুন্দর একটি দেশ। আমাদের পরিবারের পক্ষ থেকে চালু করা বিয়িং হিউম্যান একটি চ্যারিটেইবল ট্রাস্ট। এর উপার্জিত অর্থ অসহায়দের জন্য ব্যয় করা হয়। আমি খুবই আনন্দিত যে আপনারাও এর অংশ হতে যাচ্ছেন।
এ সময় তিনি বাংলায় বলেন, আমি বাংলাদেশকে ভালোবাসি।
বলিউডের তারকা চিত্রনাট্যকার সেলিম খানের ছেলে সোহেল খান নিজেও একাধারে অভিনেতা, পরিচালক, প্রযোজক। ম্যায়নে দিল তুঝকো দিয়া, ডরনা মানা হ্যায়, কৃষ্ণা কটেজসহ বেশ কয়েকটি সিনেমায় তিনি অভিনয় করেন। এছাড়া তিনি প্যায়ার কিয়া তো ডরনা কিয়া, হ্যালো ব্রাদার, ম্যায়নে দিল তুঝকো দিয়াসহ কয়েকটি সিনেমা পরিচালনাও করেন।
নায়ক সালমান খানের পারিবারিক ব্যবস্থা প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান’ ২০০৭ সালে চালু হয়। এটি একটি নিবন্ধিত দাতব্য সংস্থা। ভারতে সুবিধাবঞ্চিতদের জন্য শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে কাজ করে প্রতিষ্ঠানটি। এরই আওতায় ২০১২ সালে ‘বিয়িং হিউম্যান ক্লোদিং’ পোশাক ব্র্যান্ড চালু হয়। এই ফ্যাশন ব্র্যান্ডের কার্যক্রম এবার বাংলাদেশের রাজধানী ঢাকায় শুরু হল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন