শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১ শ্রাবন ১৪৩১, ১৯ মুহাররম ১৪৪৬ হিজরী

জাতীয় সংবাদ

পূজামণ্ডপে থাকবেন আ. লীগ নেতাকর্মীরা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

শারদীয় দুর্গোৎসবে চট্টগ্রাম মহানগর এলাকার ২৮২টি পূজা মন্ডপে এবার মহানগর আওয়ামী লীগ আওতাধীন সকল ওয়ার্ড, থানা ও ইউনিট কমিটির নেতাকর্মীরা দায়িত্ব পালন করবেন বলে জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

গতকাল শুক্রবার নগরীর জেএমসেন হল প্রাঙ্গণে চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদ আয়োজিত বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শারদীয় দুর্গোৎসব চলাকালীন সময়ে ষড়যন্ত্রকারীরা যাতে কোন ধরনের নৈরাজ্য বা অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সেজন্য আইন শৃঙ্খলা বাহিনী ও মন্ডপে দায়িত্ব পালনকারী সনাতনীদের সাথে স্ব স্ব ওয়ার্ড থানা এমনকি ইউনিট আওয়ামী লীগের নেতাকর্মীরা সহায়ক দায়িত্ব পালন করবেন। এই ব্যাপারে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে নির্দেশনা দেয়া হয়েছে। এই নিয়ে আগামী ১৯ সেপ্টেম্বর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাথে পূজা উদযাপন পরিষদের বৈঠক আহবান করা হয়েছে। দুর্গোৎসবের সার্বিক নিরাপত্তা নিশ্চিতে বৈঠকে করণীয় নির্ধারণ করা হবে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি লায়ন আশীষ ভট্টাচার্যের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মিথুন মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি জে এল ভৌমিক, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার, জন্মাষ্টমী উদযাপন পরিষদ চট্টগ্রাম মহানগর সভাপতি সুকুমার চৌধুরী, সাধারণ সম্পাদক প্রকৌশলী প্রবীর সেন, সাধন ধর, এডভোকেট চন্দন তালুকদার বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন