শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গাংনীতে বন্দুকযুদ্ধে তিন সন্ত্রাসী-চাঁদাবাজ নিহত

| প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া গ্রামের একতা ইটভাটার কাছে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৩ সন্ত্রাসী-চাঁদাবাজ নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে কয়েকটি বন্দুক, বেশ কিছু গুলি ও দেশে তৈরি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরের দিকে ওই ঘটনা ঘটেছে বলে পুলিশ জানায়।
মেহেরপুরের পুলিশ সুপার আনিছুর রহমান জানান, ওই ইটভাটাসহ এলাকার বেশ কিছু ইটভাটায় মোবাইল ফোনে অজ্ঞাত সন্ত্রাসী-চাঁদাবাজরা চাঁদা দাবি করে আসছিল। গতকাল ভোরে একতা ইটভাটায় ২০/২৫ জন অস্ত্রধারী চাঁদাবাজ হানা দিয়ে চাঁদা আদায়ের চেষ্ট করে। এ সময় খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসী-চাঁদাবাজরা তাদের উপর দু’টি বোমা নিক্ষেপ করে। পুলিশ পাল্টা গুলি চালালে শুরু হয় বন্দুকযুদ্ধ। এক পর্যায়ে সন্ত্রাসী-চাঁদাবাজরা পিছু হটে। সকালে ঘটনাস্থলে তিন জনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি এলজি সার্টারগান, একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি রামদা ও দু’টি বোমা উদ্ধার করা হয়।  
বেলা বৃদ্ধির সাথে সাথে নিহতদের পরিবারের পক্ষ থেকে তাদের পরিচয় সনাক্ত করা হয়। এরা হচ্ছে- গাংনী উপজেলার ভোলাডাঙ্গা গ্রামের ফকির মহাম্মদের ছেলে তুহিন হোসেন (১৭), মানিকদিয়া গ্রামের চাঁদ আলীর ছেলে মহিবুল ইসলাম (২৪) ও আলতাফ হোসেনের ছেলে তাজমুল ইসলাম (২৭)।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, নিহতরা এলাকায় চাঁদাবাজী ও ডাকাতির সঙ্গে জড়িত রয়েছে। তাদের বিষয়ে আরো খোঁজ খবর নেয়া হচ্ছে। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
এদিকে নিহত মহিবুলের স্ত্রী শুকজান খাতুন স্বামীকে নিরাপরাধী দাবি করেছেন। গত সোমবার বিকেলে তারা বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি বলেও জানায় নিহতের স্বজনরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন