শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মহিলাসহ ২ জনকে পুলিশে সোপর্দ

রাজউকের প্লট নিয়ে প্রতারণা

প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দুই প্লট জালিয়াতকে আটক করে পুলিশের হাতে দিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। গতকাল মঙ্গলবার রাজউকের পরিচালক শেখ শাহীনুল ইসলাম এ দুই প্রতারককে আটক করেন।
কর্মকর্তারা জানান, ২০০২ সালে নাসরীন রহমান নামে পূর্বাচল নতুন শহর প্রকল্পে সাড়ে সাত কাঠা আয়তনের একটি প্লট বরাদ্দ পান। কিন্তু হালিমা খাতুন নামে এক মহিলা নাসরীন রহমানের ছবি বদল করে প্লটটি আত্মসাতের চেষ্টা করেন।
বিষয়টি রাজউকের নজরে এলে আজ সকাল সাড়ে দশটায় ভুয়া নাসরীন রহমানকে (হালিমা খাতুন) রাজউকে ডাকা হয়। তখন তার সঙ্গে রাজউক ভবনে আসেন আরেক প্রতারক ফজলুল হক ভূইয়া। পাশাপাশি মূল বরাদ্দ গ্রহীতাকেও ডাকা হয়। দুজনের মুখোমুখি হওয়ার পর ফাইল পরীক্ষা করে ভুয়া পরিচয়দানকারী হালিমা নিজের পরিচয় প্রকাশ করেন।
এরপর পরিচালক শাহীনুল ইসলাম প্রতারক ও বৈধ বরাদ্দ গ্রহীতাকে বোর্ড রুমে নিয়ে যান। সেখানে উপস্থিত হন সদস্য (উন্নয়ন) আব্দুর রহমান, সদস্য (উন্নয়ন নিয়ন্ত্রণ) আসমাউল হুসনা, সদস্য (এষ্টেট) আব্দুল হাই, পরিচালক (প্রশাসন) দুলাল কৃষ্ণ সাহাসহ অন্যরা উপস্থিত ছিলেন। বিষয়টি সম্পর্কে হালিমা খাতুন রাজউকের কর্মচারীদের সহায়তায় এ কাজ করেছেন বলে দাবি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন