শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির কাউন্সিলে বাধা দেয়া হবে না-নাসিম

প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির আসন্ন জাতীয় কাউন্সিলে বাধা দেয়া হবে না বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, কাউন্সিল করা আপনাদের গণতান্ত্রিক অধিকার। আমরা চাই আপনারা কাউন্সিল করেন। এর মাধ্যমে আপনাদের দল শক্তিশালী হবে। আমরাও চাই বিএনপি শক্তিশালী হোক। কিন্তু খালেদা জিয়ার কারণেই বিএনপি দুর্বল হয়ে পড়ছে।
গতকাল বিকালে জাতীয় প্রেসক্লাবে ড. এম এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা জানান। ফাউন্ডেশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, আমরা চাই বিএনপি তাদের দুর্বলতা কাটিয়ে উঠুক। কারণ নৌকা-ধানের শীষের লড়াই না হলে মজা হয় না। আমরা আশা করি, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা-ধানের শীষের লড়াই হবে। আর সেই লড়াইয়ে আমরা আবার আপনাদের পরাজিত করবো।
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে আওয়ামী লীগ নেতা নাসিম বলেন, আপনি বলেছেন আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে। কিন্তু আমরা বলতে চাই, আওয়ামী লীগ নয়; আপনারা দেউলিয়া হওয়ার পথে। বেগম খালেদা জিয়ার ভুলেই বিএনপি দেউলিয়ার পথে।
নাসিম আরও বলেন, আপনাদের আমলে এমন কোন আন্দোলন হয়নি, যেখানে আমরা নির্যাতনের শিকার হইনি। আপনারা একযোগে দেশের ৬৪ জেলায় বোমা ফাটিয়েছেন। কিন্তু তার কোন বিচার করেননি। এখন আমাদের সমালোচনা করছেন। অন্যের সমালোচনা করার আগে আয়নায় নিজের মুখ দেখুন।
আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন ব্যারিস্টার আমীরুল ইসলাম, ড. এম এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ফরহাদুল কবির, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইউসুফ হোসেন, বাংলাদেশ পারমাণবিক শক্তি কমিশনের চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ আলী জুলকার নাইম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন