সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে শিশুসহ ৩ জনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ ৩ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এর মধ্যে মহাখালীতে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন অজ্ঞাত যুবক। রামপুরার বনশ্রীতে বিদ্যুৎস্পষ্টে শওকত হোসেন (৩৪) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়। এছাড়া কদমতলীতে পানিতে ডুবে মারা গেছে আদিল (১১) নামে এক শিশু।

পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল বুধবার সকাল ১০টায় মহাখালীতে রেলগেট ক্রসিং পার হতে গিয়ে কমলাপুর থেকে বিমানবন্দরগামী একটি ট্রেনে পা হারান অজ্ঞাত যুবক। আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। বিকেল ৪টায় তার মৃত্যু হয়। গতকাল সন্ধ্যা পর্যন্ত নিহত যুবকের পরিচয় মেলে নি। তার পরনে রয়েছে লুঙ্গি ও একটি গামছা।

গতকাল সকাল সাড়ে ৮টার দিকে বনশ্রী চার নম্বর রোডে নির্মানাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন শওকত হোসেন। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ফরাজী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যালে নিয়ে আসা হয়। বিকেল ৪টায় তার মৃত্যু হয়। শওকত খিলগাও সিপাহীবাগ এলাকায় থাকতেন। বাবার নাম শাহাদত হোসেন। অপরদিকে কদমতলী মোহাম্মদবাগ এলাকায় পুকুরের পানিতে ডুবে আদিল (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।


গত মঙ্গলবার রাত ১০টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আদিলের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায়। সে স্থানীয় মাজেদা মডেল স্কুলে তৃতীয় শ্রেণির ছাত্র ছিলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন