সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

ইসলামই মানবতার মুক্তির একমাত্র ঠিকানা

মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, ইসলামই মানবতার মুক্তির একমাত্র ঠিকানা। ইসলাম ছাড়া বাকি সব মত ও পথে শান্তি নেই। বিগত স্বাধীনতার ৫১ বছরে তা বার বার প্রমাণিত হয়েছে। দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ান করা হয়েছে। বিভিন্ন সংস্থার জরিপে উঠে এসেছে দেশের শতকরা ৯৭জন মন্ত্রী-এমপি দুর্নীতিগ্রস্ত। স্বাধীনতার পর থেকে এদেশ কোন হুজুর শাসন করেননি। কাজেই এই দুর্নীতি করছে কয়েকটি দল। কাজেই কিয়ামত পর্যন্ত এক দলকে ক্ষমতাচ্যুত করে আরেক দলকে ক্ষমতায় বসালে কোন কাজ হবে না। যতদিন পর্যন্ত কোরআন-সুন্নাহর আলোকে দেশ শাসন করা না হবে।

ফরিদপুরের সালথা উপজেলার ইউসুফদিয়া হাসপাতাল মাঠে অনুষ্ঠিত বিশাল ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির আলোচনায় আল্লামা মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম এসব কথা বলেন। সম্মেলনে জেলা ওলামায়ে কেরাম ও ইমামগণ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

মুফতী ফয়জুল করীম বলেন, সিলেবাস থেকে নবী-রাসূল, সাহাবায়ে কেরাম, ইসলামী মনীষীর জীবন চরিত কৌশলে বাদ দিয়ে হিন্দুদের দেব-দেবি, রামায়ণ ইত্যাদি কাহিনী অন্তর্ভূক্ত করা হয়েছে। তিনি বলেন, অন্যান্য ধর্মাবলম্বিদের জন্য ভিন্ন ভিন্ন শিক্ষা দেয়া হোক, তাতে আমাদের কোন আপত্তি নেই। কিন্তু ইসলামী মনীষীদের জীবন কাহিনী কেন বাদ দেয়া হয়েছে? ইসলামী শিক্ষা সঙ্কোচনীতি কেন গ্রহণ করা হয়েছে? এটা ইসলাম ও মুসলিম উম্মাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন