শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে আগামী নির্বাচনে সুশৃঙ্খল থেকে গণতন্ত্রকে সুসংহত করতে হবে : ডেপুটি স্পিকার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:৪৫ পিএম

ডেপুটি স্পিকার শামসুল হক টুকু বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে আগামী নির্বাচনে সুশৃঙ্খল থেকে গণতন্ত্রকে সুসংহত করতে হবে।

তিনি বলেন, দেশ থেকে সন্ত্রাস, মাদক ও অপরাজনীতি দূর করতে হবে। অতীতের ন্যায় পাবনায় আর কখনোই সাম্প্রদায়িক রাজনীতির স্থান হবে না।
ডেপুটি স্পিকারকে পাবনাবাসী ও পাবনা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পাবনা মুক্তমঞ্চে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।
ডেপুটি স্পিকার পাবনার জনগন ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে গিয়ে বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। আর ৭৫’ এ ঘাতক বাহিনী শেখ হাসিনা ও শেখ রেহানাকে হত্যার সুযোগ পেলে এবং জাতির পিতার কন্যা আওয়ামী লীগের দায়িত্ব নিজের কাধে তুলে না নিলে দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যেত না। কাজেই পাবনার জনগনের সাথে সাথে তাঁদেরকেও ধন্যবাদ জানাই। আমাদের নির্ভরতার প্রতীক সারাবিশ্বের প্রধানমন্ত্রীদের মধ্যে ৩য় সেরা প্রধানমন্ত্রী নির্বাচিত হন। তাঁর দূরদর্শী রাজনৈতিক সিদ্ধান্তকে চূড়ান্ত সিদ্ধান্ত হিসেবে মেনে আমাদের এগিয়ে যেতে হবে।
মোঃ শামসুল হক টুকু আরও বলেন, আমি পাবনার সন্তান, পুরো পাবনা জেলাই আমার গ্রাম। এই মাটিতে আমি খেলাধুলা করেছি, ছুটে বেরিয়েছি, এখানকার কৃতি সন্তান, রাজনীতিবিদ ও মেহনতী মানুষদের কাছ থেকে দীক্ষা নিয়েছি। এই মাটির প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। এই মাটিকে ভালো কিছু উপহার দেয়া আমাদের সবার দায়িত্ব।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত, গীতা পাঠ ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা ও তাঁর পরিবারের শহীদগণ, জাতীয় চার নেতা, ৭১’ এর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়
পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লালের সভাপতিত্বে এবং পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, গোলাম ফারুক প্রিন্সের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,
সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস ও সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি।
অনুষ্ঠানে পাবনা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন