রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

ওরা প্রেমের ফাঁদে ফেলে মুক্তিপণ আদায় করত

তরুণীসহ চক্রের ৪ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৭ এএম

প্রেমের ফাঁদে ফেলে জিম্মি করে মুক্তিপণ আদায়কারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে ডিবি। তাদের কাছে জিম্মি অবস্থায় এক যুবককে উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- নগরীর পাহাড়তলী শাপলা আবাসিক এলাকার ৭ নম্বর রোডের মিল্লাত ভবনের মৃত মো. হোসেনের পুত্র মো. সাবের হোসেন শান্ত, পাহাড়তলীর গ্রীনভিউ আবাসিক এলাকার ৩ নম্বর সড়কের ৫৬ নম্বর বাড়ির বাসিন্দা রফিকুল ইসলামের পুত্র মো. মাঈনুল, ডবলমুরিং থানার ঝরনাপাড়ার মো. হোসেনের ভাড়াটিয়া জয়নাল আবেদীনের কন্যা পহেলি আক্তার প্রিয়া ও একই এলাকার মামুন মিয়ার কন্যা সাহিদা আক্তার মুক্তা।

ডিবি পুলিশ জানায়, রোববার রাতে নগরীর জামালখান চেরাগি পাহাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেখানো মতে, ওই এলাকার ফারুক টাওয়ারের নিচতলার একটি কক্ষে জিম্মি থাকা মো. নাসির উদ্দিনকে উদ্ধার করা হয়। পুলিশ জানায়, এ চক্রের দুই নারী সদস্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের ফাঁদ পাতে। এরপর যুবক ও ব্যবসায়ীদের সাথে সম্পর্ক তৈরি করে। একপর্যায়ে তাদের সাথে দেখা করার কথা বলে তাদের আস্তানায় ডাকে।

সেখানে আসতেই মোবাইলে তাকে বিবস্ত্র করে ছবি তুলে ও ভিডিও ধারণ করে। পরে তা ভাইরাল করে দেয়ার হুমকি দিয়ে জিম্মি করে বিকাশের মাধ্যমে মুক্তিপণ আদায় করে। নাসির উদ্দিনকে এভাবে জিম্মি করার খবর পেয়ে ডিবি এ অভিযান চালায়। এর আগেও এ চক্রটি বেশ কয়েকজনকে জিম্মি করে মোটা অঙ্কের মুক্তিপণ আদায় করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Harunur Rashid ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১:৪৫ এএম says : 0
These are lowest of low. Hell will be waiting for your arrival.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন