মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের আহ্ববায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ১১:৫৭ পিএম

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের আগের কমিটি বিলুপ্ত করে ১৫ সদস্য বিশিষ্ট নতুন আহ্ববায়ক কমিটি গঠন করা হয়েছে। একই সঙ্গে আগামী ২৪ ডিসেম্বর সংগঠনের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবে।

শনিবার (১ অক্টোবর) বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও জ্যেষ্ঠ জেলা ও দায়রা জজ এএইচএম হাবিবুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় ঢাকাসহ বিভিন্ন জেলায় কর্মরত ১২৫ জন বিচার বিভাগীয় কর্মকর্তা উপস্থিত থেকে এজেন্ডা অনুযায়ী আলোচনায় অংশ নেন।

আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত অনুযায়ী ঢাকার জ্যেষ্ঠ জেলা ও দায়রা জজ এএইচএম হাবিবুর রহমান ভূঁইয়াকে আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
এতে আরও সিদ্ধান্ত হয়, আগামী ২৪ ডিসেম্বর বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবে।
নির্বাচনের আগে আগামী ৫ অক্টোবর ধানমন্ডিস্থ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের প্রধান কার্যালয়ে গঠিত আহ্বায়ক/সম্মেলন প্রস্তুতি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন