শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি-জামায়াত সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে কাজ করছে

ঢাবিতে কৃষিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি-জামায়াত সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে কাজ করছে। তারা পারলে জিয়াউর রহমানকে জাতির পিতা এবং খালেদা জিয়াকেও মুক্তিযোদ্ধা ঘোষণা করে ফেলতো। তাদের ব্যাপারে সতর্ক থকতে হবে। ঢাবির টিএসসি অডিটোরিয়ামে গতকাল ছাত্রলীগের কর্মসূচিতে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ৭৬ শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি ও স্মারক তুলে দেয় ছাত্রলীগ।
এমন আয়োজনের জন্য ছাত্রলীগকে অভিনন্দন জানিয়ে কৃষিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ও অগ্রগতির ক্ষেত্রে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে কাজ করছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর জিয়াউর রহমান ও তার দল বিএনপি দেশকে উল্টোপথে নিয়ে গেছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শে দেশ পরিচালনা করছেন। এখনও অনেক কিছু আমরা করতে পারিনি। তবে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের পথে এগিয়ে যাচ্ছেন তিনি। প্রধানমন্ত্রী উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচন করেছেন।
ছাত্রলীগ সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ কেন্দ্রীয় নেতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন