শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাবিনাদের সাফল্যে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ক্রীড়া প্রতিমন্ত্রীর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৮:৪৪ পিএম

বাংলাদেশ সাফ নারী ফুটবলে অপরাজিত চাম্পিয়ন হয়েছে । এ উপলক্ষে আজ সোমবার মন্ত্রিপরিষদ বৈঠকের পর ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

এসময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বাংলাদেশ নারী ফুটবলের অবিস্মরণীয় বিজয়ে প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ক্রীড়া প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন সচিব মেজবাহ উদ্দিন। এসময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, নারী ফুটবলে আজকের এ সাফল্যের মূল কৃতিত্বের অধিকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ২০১২ সালে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চালু করেন। প্রধানমন্ত্রীর নির্দেশে প্রতি বছর বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে।’

উল্লেখ্য, অতি সম্প্রতি নেপালে অনুষ্ঠিত সাফ নারী ফুটবল চ্যাম্পিয়শিপে দাপটের সঙ্গে খেলে নতুন ইতিহাস গড়েছে বাংলাদেশ। গত ১৯ সেপ্টেম্বর নেপালকে ৩-১ গোলে উড়িয়ে দিয়ে ওদের মাঠে চ্যাম্পিয়নের মুকুট মাথায় তোলেন বাংলাদেশের নারীরা। তারা শুধু শিরোপাই জেতেননি, পুরো টুর্নামেন্ট জুড়ে ছিলেন অপরাজিতও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন