সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নান্দাইলে প্রেমিকার ভাইয়ের ছুরিকাঘাতে প্রেমিক খুন

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহের নান্দাইলে সজিব মিয়া নামে এক যুবক প্রেমিকার ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছে। নিহত সজিব নান্দাইল উপজেলার বীরবেতাগৈর ইউনিয়নের বীরকামট খালী গ্রামের কৃষক মো. নাজিম উদ্দিনের ছেলে।
গত সোমবার সন্ধ্যায় ত্রিশাল উপজেলার চরমাদাখালী নতুন চর এলাকায় ঘটনাটি ঘটে। পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নান্দাইল, ত্রিশাল ও গফরগাঁও উপজেলার সংযোগ স্থলের গফরগাঁও উপজেলার চরমছলন্দ উত্তর নয়াপাড়া গ্রামের সুলতান উদ্দিনের মেয়ে সাদিয়ার সাথে সজিবের প্রেমের সম্পর্ক ছিল। গত সোমবার বিকালে সজিব তার বন্ধু তাওহীদকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে প্রেমিক সাদিয়ার সঙ্গে দেখা করতে যায়। সজিব তার প্রেমিকার বাড়িতে না গিয়ে তিন উপজেলার সংযোগ স্থলের একটি রাস্তায় দাঁড়িয়ে প্রেমিকার সাথে সাক্ষাৎ করে। প্রেমিকার ভাই বিষয়টি দেখতে পেয়ে সজীবকে ছুরিকাঘাতে আহত করে। এসময় সাথে থাকা তার বন্ধু তাকে উদ্ধার করে প্রথমে সিএনজি যোগে বীরকামট খালী দক্ষিণ বাজারে নিয়ে আসে। পরে অবস্থার অবনতি ঘটলে পরিবারের সহযোগিতায় দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত নয়টার তার মৃত্যু হয়।
নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, নিহতের বাড়ি নান্দাইল হলেও যেহেতু ঘটনা ত্রিশাল তাই ত্রিশাল থানায় মামলা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন