মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কুষ্টিয়ায় শ্বশুরবাড়িতে নদীতে নেমে জামাই নিখোঁজ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নে শেখ রাসেল সংযোগ সেতুর পূর্ব পাশে গড়াই নদীতে গোসল করতে নেমে মো. তারেক নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। গতকাল অক্টোবর বৃহস্পতিবার কুষ্টিয়া শহরের মধ্যে দিয়ে বয়ে যাওয়া গড়াই নদীতে গোসল করতে নামেন তিনি। এখন পর্যন্ত উদ্ধারে কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিস। নিখোঁজ মো. তারেক হরোলা টাকিমারা এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে। ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে তিনি কাজ করতেন। চাকরির সুবাদে তিনি ফ্যামিলি নিয়ে ঢাকা থাকতেন।

কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও নিহত ব্যক্তির পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার দুপুরে শ্বশুর বাড়িতে এসে ফুটবল খেলা শেষ করে বাড়ির পাশে ছোট শালা শিশিরকে নদীর পাড়ে বসিয়ে রেখে নদীতে গোসল করতে নামেন। গোসল করতে নেমে হঠাৎ তলিয়ে গেলে তার আর খোঁজ পাওয়া যায় না ডুবে যায়।

নিখোঁজ তারেকের শালা বলেন, আমি আর আমার দুলাভাই একসাথে নদীতে এসেছি। আমার দুলাভাই আমাকে নদীর পাড়ে বসিয়ে রেখে গোসল করতে নামে বলে, দেখবা আমি পানির নিচ থেকে মাটি তুলে আনবো তাই বলে ডুব দিলে আর ওঠে না আমার দুলাভাই।

তারেকের শ্বশুর বলেন, আমার মেয়ের দুইমাস আগে বিয়ে হয়েছে। আমার জামাই চাকরির সুবাদে ঢাকা থাকে। এই প্রথম গতকাল আমার জামাই আমার বাড়িতে বেড়াতে আসছে। আমার জামাই আমার ছেলেকে নিয়ে গোসল করতে আসে। পরে আমার ছেলে গিয়ে আমাকে খোঁজ দেয় যে আমার জামাই ডুবে গেছে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। আমাদের ডুবুরি না থাকায় খুলনা থেকে ডুবুরি আসছে খোঁজাখুঁজি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন