শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধুর সমাধি সৌধে মুনিরীয়া যুব তবলীগের খতমে কোরআন ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদ সদস্যদের স্মরণে টুঙ্গীপাড়াস্থ জাতির জনক এর সমাধি সৌধে চট্টগ্রাম কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফ এর তরিক্বত ভিত্তিক আধ্যাত্মিক সংগঠন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ এর উদ্যোগে গতকাল দিনব্যাপী খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে গতকাল সকালে মুনিরীয়া যুব তবলীগ কমিটির একটি প্রতিনিধি দল টুঙ্গীপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর মাজার জেয়ারত করেন। দোয়া মাহফিলে উপস্থিত মুনিরীয়া যুব তবলীগ কমিটির কর্মকর্তাগণ এ সময় বঙ্গবন্ধু কর্তৃক ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠার কথা উল্লেখ করে ইসলামের প্রচার-প্রসারে তার অবদানের কথা স্মরণ করেন। তারা শেখ হাসিনার সরকার ঈদে মিলাদুন্নবীকে জাতীয় দিবস হিসাবে ঘোষণা করায় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইসলামকে শান্তি ও মানবতার ধর্ম উল্লেখ করে তারা বলেন আওয়ামী লীগ সরকার দেশ থেকে জঙ্গীবাদ নির্মূল করে বিশ্ববাসীর নিকট ইসলামের মূল চেতনা ও স্বকীয়তার বার্তা পৌঁছে দিয়েছেন। দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, মুনিরীয়া যুবলীগ কমিটির বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মুহাম্মদ সিদ্দিকুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মুহাম্মদ সরওয়ার কামাল, মুহাম্মদ জসিম উদ্দিন, মুহাম্মদ রাশেদ সরওয়ার, মুহাম্মদ মহিউদ্দিন মহিম, মুহাম্মদ আবুল হাশেম বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

কাগতিয়া দরবার শরীফের পক্ষ থেকে দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত ও বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। দোয়া মাহফিল ও মুনাজাত পরিচালনা করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্স প্লাজা জামে মসজিদের খতিব ও খাদেম আলহাজ্ব মাওলানা সামিউল ইসলাম নবাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন