মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মামলা হলো স্বেচ্ছাসেবক দলের দেড়শ নেতা-কর্মীর বিরুদ্ধে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৭:৩১ পিএম

চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মঞ্জুর আলম তালুকদারসহ ৩০ জনের নাম উল্লেখসহ মোট ১৫০ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। বুধবার (২৭ অক্টোবর) রাতে উপ-পরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন বাদী হয়ে কোতোয়ালি থানায় এই মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির। এর আগে বুধবার বিকেলে নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা। মিছিলে পুলিশ লাঠিচার্জ করে। এ সময় ১৪ নেতা-কর্মী আটক হন। পরে তাদের গ্রেপ্তার দেখানো হয়।দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জহির উদ্দিন মানিক বলেন, পুলিশ বিনা উস্কানিতে আমাদের মিছিলে লাঠিচার্জ করে। আমাদের কয়েকজনকে অবৈধভাবে গ্রেপ্তার করা হয়েছে। মামলা দেওয়া হয়েছে।

মামলার বিষয়ে জাহেদুল কবির বলেন, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা পুলিশের কাজে বাধা সৃষ্টি করেছিলেন। মিছিল থেকে তারা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করেন এবং ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করেন। এ সময় তাদের ইটপাটকেলের আঘাতে কোতোয়ালি থানা পুলিশের চার সদস্য আহত হন। এ ঘটনায় কোতোয়ালি থানার এসআই সাদ্দাম হেসেন বাদী হয়ে তাদের ৩০ জনের নাম উল্লেখ করে এবং ১২০ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন