শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নরসিংদীতে তরুণী হেনস্তা শিলার মুক্তিতে বাধা নেই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

নরসিংদী রেলস্টেশনে তরুণী হেনস্তার ঘটনায় গ্রেফতার মার্জিয়া আক্তার ওরফে শিলাকে (৫০) হাইকোর্টের দেয়া জামিন বহাল রেখেছেন আপিল বিভাগ।

গতকাল বৃহস্পতিবার প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বে আপিল বিভাগ জামিন স্থগিতে সরকারপক্ষের আবেদন খারিজ করে দেন।

আবেদনের পক্ষে শুনানি করেন জহিরুল ইসলাম মুকুল ও মোহাম্মদ আহসান। সরকারপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল মোহাম্মদ সাইফুল আলম।

অ্যাডভোকেট জহুরুল ইসলাম মুকুল বলেন, জামিন বহাল থাকায় মার্জিয়া আক্তার ওরফে শিলার মুক্তিতে আর বাধা নেই। গত ১৬ আগস্ট হাইকোর্ট শিলাকে জামিন দিয়ে রুল জারি করেন। পরে সরকারপক্ষের আবেদনের শুনানি নিয়ে ২১ আগস্ট আপিল বিভাগের চেম্বার কোর্ট বিচারপতি এম. ইনায়েতুর রহিম জামিন আদেশ স্থগিত করে শুনানির জন্য নিয়মিত বেঞ্চে পাঠান।

গত ১৮ মে সকালে নরসিংদী রেলস্টেশনের ১ নম্বর প্ল্যাটফর্মে ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন দুই তরুণ ও এক তরুণী। মেয়েটির পরনে ছিল জিন্স ও টপস।

তাই দেখে স্টেশনে অবস্থানরত এক নারী প্রথমে ওই তরুণীকে হেনস্তা করেন। পরে আরও কয়েকজন তার ওপর হামলার চেষ্টা চালান। ভুক্তভোগী ওই তরুণী দৌড়ে স্টেশন মাস্টারের কক্ষে আশ্রয় নিয়ে তাকে বাঁচানোর অনুরোধ করেন। স্টেশন মাস্টারের মধ্যস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হলে তাদের ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনে উঠিয়ে দেয়া হয়। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ছড়িয়ে পড়ার পর নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ও ৩০ ধারায় ভৈরব রেলওয়ে থানায় মামলা করেন। পরে ৩০ মে শিবপুরের মুনছেপের চর এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব শিলাকে গ্রেফতার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন