শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী বিশ্ব

মায়ের হাত থেকে মেয়েকে অপহরণ আটক ২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মায়ের কাছ থেকে এক স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার পথে ২ জনকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। আটককৃতদের গতকাল সোমবার দুপুরে কোর্টে প্রেরণ করা হয়।
জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের সোহাগী স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী তার এসএসসি টেস্ট পরীক্ষা শেষে মায়ের সঙ্গে বাড়ি ফেরার পথে কয়েকজন যুবক মিলে রাস্তা থেকে ওই শিক্ষার্থীর মায়ের কাছ থেকে মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ অবস্থায় উপজেলার সাহেব নগর এলাকায় গিয়ে সিএনজি গাড়িটি নষ্ট হয়ে যায়। এসময় মেয়ের চিৎকারে স্থানীয়রা কাছে এসে তাকে উদ্ধার করে এবং অপহরণে জড়িত দুই জনকে আটক করে পুলিশে জানায়। খবর পেয়ে পুলিশ দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলো পার্শবর্তী গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের ভালকাপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে রিয়াদ, একই গ্রামের শাহজাহানের ছেলে সোহেল মিয়া।
এ ঘটনায় গত রোববার রাতে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে অপহরণকারী হৃদয় শাহীন, আশিকুর রহমান, রিয়াদ মিয়া, সোহেল হাসানকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা করেন।
ঈশ্বরগঞ্জ থানার ওসি পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, এঘটনায় মামলা রুজু করা হয়েছে। ইতোমধ্যে জড়িত ২ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। আটককৃতদের গতকাল সোমবার কোর্টে পেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন