শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আইনি ব্যবস্থা নেবেন না পিটিআই লংমার্চে নিহত সাংবাদিকের স্বামী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

পিটিআই-এর লংমার্চ কভার করার সময় একদিন আগে সাধোকের কাছে দুর্ঘটনায় পিষ্ট হয়ে নিহত সাংবাদিক সাদাফ নাঈমের স্বামী ‘কোনো ধরনের আইনি পদক্ষেপ’ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। গত রোববার রাতে পুলিশের কাছে জমা দেওয়া এক বিবৃতিতে একথা বলা হয়েছে।
চ্যানেল ৫-এর জন্য সাবেক প্রধানমন্ত্রীর ‘এক্সক্লুসিভ ইন্টারভিউ’ নেওয়ার চেষ্টায় পিটিআই চেয়ারম্যান ইমরান খানের কন্টেইনার থেকে পড়ে নাঈম নিহত হন। তার স্বামীর বক্তব্য সদর কমোকে থানায় জমা দেওয়া হয়েছে।
তার স্বামী বলেছেন, ‘যখন লং মার্চ ধীরে ধীরে চলতে শুরু করে, ডিভাইডারে দাঁড়ানো আমার স্ত্রী পড়ে যান এবং কন্টেইনারের নীচে আটকা পড়ে ঘটনাস্থলেই মারা যান’।

‘এটি একটি দুর্ঘটনা ছিল’ তিনি আরো বলেন, তিনি কোনো আইনি ব্যবস্থা নিতে চান না বা ‘আমি পোস্টমর্টেম পরীক্ষা করাতে চাই না’। তিনি অনুরোধ করেন যে, ‘লাশ অবিলম্বে আমাদের কাছে হস্তান্তর করা হোক যাতে যথাসময়ে দাফন করা যায়’।

সাদাফ নাঈমের বাসায় পিটিআই নেতারা : এদিকে, পিটিআই নেতা ড. ইয়াসমিন রশিদ এ প্রতিবেদকের বাড়িতে সমবেদনা জানাতে যান এবং পরিবারের জন্য প্রার্থনা করেন।
পিটিআইয়ের অতিরিক্ত সাধারণ সম্পাদক ওমর আইয়ুব খানও অন্যান্য পিটিআই নেতাদের সাথে নাঈমের পরিবারকে দেখতে যান এবং তার জন্য প্রার্থনা করেন। সূত্র : ডন অনলাইন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন