মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি এবার ক্ষমতায় আসলে; বাংলাদেশটা গিলে খাবে : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৮:৫৩ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এবার ক্ষমতায় আসলে; বাংলাদেশটা গিলে খাবে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় গিয়ে স্বাধীনতার চেতনাকে ধুলায় মিশিয়ে দিয়েছে। স্বাধীনতার আদর্শকে পদদলিত করেছে। ক্ষমতায় থাকতে গণতন্ত্র গিলেছে; বিদ্যুৎ গিলে খেয়েছে; এবার ক্ষমতায় আসলে; পুরো বাংলাদেশটাকে গিলে খাবে।

আজ যশোর স্টেডিয়ামে আয়োজিত আওয়ামী লীগের সমাবেশে অংশ নিয়ে একথা বলেন তিনি। সমাবেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথির বক্তৃতা করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বেঈমানের দল; খুনির দল, তারা এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। বড় লোকের বাড়িতে কুকুর থাকে আর দরজায় লেখা থাকে কুকুর হতে সাবধান। ঠিক তেমনি এখন বিএনপি হতে সাবধান। বিশ^াস ঘাতকের অপর নাম জিয়াউর রহমান।

তিনি বলেন, পলাশী যুদ্ধের সেনাপতি ছিল ইয়ার লতিফ আর ৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যকান্ডের সেনাপতি ছিল জিয়াউর রহমান।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, গণতন্ত্র হত্যাকারী বিএনপির মুখে গণতন্ত্রের কথা শোভা পায়না। বিএনপি কোন মুখে গণতন্ত্র, আইনের শাসন, নির্যাতনের কথা বলে!

তিনি বলেন, ‘কষ্ট মানুষের আছে। শেখ হাসিনা নিজেও কষ্ট পাচ্ছেন। আমি জিজ্ঞাসা করলাম, আপনি ক’ঘন্টা ঘুমান? বললেন, ৩ থেকে সাড়ে ৩ ঘন্টা। আমরা ভাগ্যবান পঁচাত্তর পরবর্তীকালে বাংলাদেশে এত ভালো-সৎ মানুষ, রাজনীতিতে এত পরিশ্রমী মানুষ আর একজনও আসেনি। কাজেই বাংলাদেশকে বাচাঁতে হলে আওয়ামী লীগকে বাচাঁতে হবে, আর শেখ হাসিনাকে বাচাঁতে হবে। আগামী নির্বাচনে নৌকা বিজয়ের মাধ্যমে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী বানাতে হবে।’

নেতা-কর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি এবার আগুন সন্ত্রাস করতে আসলে আমরা ছাড় দেবনা। ওদের অন্যায়ের বিরুদ্ধে খেলা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন