বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আড়াইহাজারে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ২০ লাখ টাকা ছিনতাই

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ১২:০২ এএম

 নারায়ণগঞ্জের আড়াইহাজারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে প্রকাশ্যে ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার দুপুর একটার দিকে আড়াইহাজার উপজেলার দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

উচিৎপুরার এজেন্টের মালিক জোবাইরুল বাশার জানান, ইসলামি ব্যাংক আড়াইহাজার শাখা থেকে টাকা উত্তোলন করে এজেন্ট ব্যাংকিংয়ের প্রতিনিধি সাব্বির হোসেন টাকা নিয়ে উচিৎপুরা এজেন্ট ব্যাংকির শাখায় জমা দিতে মোটরসাইকেলে করে রওয়ানা দেন। এ সময় দক্ষিণপাড়া পৌঁছলে প্রাইভেটকারে চার পাঁচজন সদস্যের একটি দল তাকে পথরোধ করে। তারা নিজেদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য হিসেবে পরিচয় দিয়ে সাব্বিরকে আটক করে এবং হাতকড়া পড়িয়ে টাকাসহ তাকে গাড়িতে তুলে নিয়ে যায়। ঘটনার কিছুক্ষণ পরে তাকে মারধর করে উপজেলার সাতগ্রাম এলাকায় ফেলে দিয়ে টাকা নিয়ে চলে যয় প্রতারক চক্রের সদস্যরা। পরে আহত সাব্বিরকে প্রথমে ভুলতা পরে আড়াইহাজার হাসপাতালে ভর্তি করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠিয়েছি। ভুক্তভোগিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন