শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সেøাগান দেওয়াকে কেন্দ্র করে চেয়ার ছোড়াছুড়ি

নবীনগরে আওয়ামী লীগের সম্মেলন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধনের পরপরই স্লোগান দেওয়াকে কেন্দ্র করে কর্মী-সমর্থকদের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। চেয়ার ছোড়াছুড়িতে আহত এক বৃদ্ধকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। তবে তার পরিচয় পাওয়া জানা যায়নি। ঘটনার পর শত শত নেতাকর্মী ঘটনাস্থল ত্যাগ করেন বলে জানা যায়। গতকাল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার নবীনগর পাইলট সরকারি উচ্চবিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর সোয়া ১২টায় নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। পরে অতিথিবৃন্দ মঞ্চে আসার পরপরই উপস্থিতিদের একাংশের মধ্যে স্লোগান দেওয়া নিয়ে সংঘর্ষে জটিয়ে পড়ে ও চেয়ার ছোড়াছুড়ি করে। এ সময় শান্ত থাকার জন্য বারবার মাইকে ঘোষণা দেওয়া হয়। মিনিট পাঁচেকের মধ্যে পরিস্থিতি শান্ত হয়ে যায়।
পরে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী। নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদলের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। বিশেষ অতিথি আওয়ামী লীগ নেতা সুজিত রায় নন্দী, ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের সংসদ সদস্য এ. বি. তাজুল ইসলাম ও ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু জানান, সম্মেলন শুরু হওয়ার সময় কিছুটা হট্টগোল হলে স্থানীয় ও জেলার নেতারা তাৎক্ষণিক বিষয়টি সমাধান করে ফেলেন। নবীনগর থানার ওসি সাইফ উদ্দিন আনোয়ার বলেন, এই ধরনের কোনো ঘটনা আমাদের চোখে পড়েনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন