শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ এখন স্বাধীনতার স্বাদ পেতে শুরু করেছে-আমিরাতে বিজয় দিবসের আলোচনায় বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করে বঙ্গবন্ধু পরিষদ নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধু না হলে দেশ স্বাধীন হতো না আর দেশ স্বাধীনতা লাভ না করলে বাংলাদেশ পেতাম না। দেশের মানুষ এখন স্বাধীনতার স্বাদ পেতে শুরু করেছে উল্লেখ করে, নেতৃবৃন্দ বলেন দেশে এখন খাদ্য ঘাটতি নেই। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার আদর্শে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। যা ২০২১ সালের মধ্যেই মধ্যম আয়ের দেশে পরিণত হবে। গত শনিবার রাতে আরব আমিরাতের আজমান বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে স্থানীয় ইট এন্ড ওয়েল রেস্টুরেন্টের হলরুমে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।
এতে সংগঠনের সভাপতি মোহাম্মদ সেলিমউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিনের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা অধ্যাপক আবদুস সবুর। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবেদ আলম মাসুদ। বিশেষ অতিথি ছিলেন রাস আল খাইমাহ বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি সাংবাদিক এম এ মুছা, বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবুল কাশেম, চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক ওসমান গণি, সাবেক ছাত্রনেতা শৈবাল বড়–য়া, মোহাম্মদ হাসান, বদরুল আলম, মোহাম্মদ সাঈদ ও জাকির হোসেনসহ প্রমূখ নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন