শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী

জাতীয় সংবাদ

জ্বালাও পোড়াও করলে প্রতিহত করা হবে : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৭:২৬ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যদি কেউ আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করে সন্ত্রাসী কার্যক্রমে লিপ্ত হয়, তাহলে আওয়ামী লীগ নেতাকর্মীকে সাথে নিয়ে নিয়মতান্ত্রিক ভাবে প্রতিহত করবে। আজ বৃহষ্পতিবার শেরপুর শহীদ দারোগ আলী মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগুন সন্ত্রাস করে কোন লাভ নেই। আগুন সন্ত্রাসকারীদের জনগণ প্রত্যাখান করেছে। বিএনপি যদি নিয়মতন্ত্রিক ভাবে আন্দোলন করে তাহলে আওয়ামী লীগের কোন অসুবিধা নেই। আমরা গণতান্ত্রিক পদ্ধতিতে দেশ চালাতে চাই। এতে দল মত নির্বিশেষে সকলের কথা বলার অধিকার রয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সরকার দলীয় হুইপ মো. আতিউর রহমান আতিকের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, সংস্কৃতি বিষয়ক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি প্রমুখ।

উদ্বোধনী বক্তব্যে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, আন্দোলন সংগ্রাম করে সরকারের পতন ঘটনা যাবে না। ১০ ডিসেম্বর দেশে যারা বিশৃঙ্খলা করবে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। তিনি বলেন, বাংলাদেশ এক সময় খাদ্যে ঘাটতি ছিল। শেখ হাসিনা সরকারের সঠিক যুগোপযোগী সিদ্ধাতের ফলে দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বিদ্যুৎ, স্বাস্থ্য, রাস্তা-ঘাট, শিক্ষাখাত ও তথ্য প্রযুক্তিতে সে সাফল্য অর্জন করেছে তা বিদেশী পত্র-পত্রিকাগুলো ফলাও করে প্রচার শেখ হাসিনার কাছে কি যাদু রয়েছে।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে হুইপ আতিউর রহমান আতিক ও সাধারণ সম্পাদক হিসাবে ছানুয়ার হোসেন ছানুর নাম ঘোষনা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন