বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পিকনিক পার্টি শুরু করেছে বিএনপি: ওবায়দুল কাদের

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ৭:০৭ পিএম | আপডেট : ৭:২২ পিএম, ১০ ডিসেম্বর, ২০২২

রাজধানীসহ সারাদেশের সমাবেশ গুলোতে বিএনপি টাকা দিয়ে পিকনিক পার্টি শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার বিকেলে সাভারের রেডিও কলোনী স্কুল মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত মহা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের আরও বলেন, নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে ১৬০ বস্তা চাল, হান্ডি-পাতিল, মশারি পাওয়া গেছে। এসব নিয়ে তারা পিকনিক খেলা শুরু করেছে। কোথা থেকে আসে এতো টাকা? কোন ব্যবসায়ী, কোন শিল্পপতি কতো টাকা দিয়েছে, সে খবর আমরা জানি। টাকা দিয়ে পিকনিক করাচ্ছে বিএনপি

নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় মন্ত্রী বলেন, পুলিশের উপর হামলা করেছে বিএনপি। পুলিশ কি তাহলে দাঁড়িয়ে দাঁড়িয়ে ললিপপ খাবে? পুলিশ চুপ করে থাকবে? আত্মরক্ষা তো তাদেরও করতে হবে।

তারেক রহমানের অর্থপাচারের টাকা সিঙ্গাপুরে ধরা পড়েছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দেশে এসে এফবিআই সাক্ষ্য দিয়ে গেছে। সুইস ব্যাংকে টাকা। দেশে দেশে বিলাসবহুল মার্কেট রয়েছে।
বিএনপিকে উদ্দেশ্য করে কাদের আরও বলেন, আজকে পল্টনে গেলেন না?

বিএনপির সমাবেশ থেকে ৭জন সংসদ সদস্য পদত্যাগের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, সংসদ সদস্যরা পদত্যাগ করলেন; আপনারা ৭ জন গেলে জাতীয় সংসদ অচল হয়ে পড়বে এটা ভাবার কোনো কারণ নেই। এই ভুলের জন্য অনুতাপ বিএনপিকেই করতে হবে।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলার সভাপতিত্বে জনসভায় আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান, ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজির আহমেদ ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MD Akkas ১০ ডিসেম্বর, ২০২২, ৮:৪৯ পিএম says : 0
আহারে বিরিয়ানি রান্না করেছেন আপনারা আর পিকনিক করে বি এন পি!
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন