শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সংলাপ শুরুর মধ্য দিয়ে সঙ্কট সমাধানের দ্বার উন্মোচিত হয়েছে-মওদুদ

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নির্বাচন কমিশন (ইসি) পুনর্গঠনে প্রেসিডেন্টের সঙ্গে রাজনৈতিক দলগুলোর সংলাপ শুরু হওয়ার মধ্য দিয়ে রাজনৈতিক সঙ্কট সমাধানের দ্বার উন্মোচিত হয়েছে বলে মনে করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।
গতকাল সোমবার সুপ্রিম কোর্ট থেকে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন। মওদুদ আহমদ বলেন, প্রেসিডেন্টের সঙ্গে সংলাপের মাধ্যমে রাজনৈতিক সঙ্কট সমাধানের দ্বার উন্মোচিত হয়েছে। এ দ্বার উন্মোচিত থাকলে সকলেই এর সুফল পাবে। গত রবিবার প্রেসিডেন্টের সঙ্গে অনুষ্ঠিত সংলাপে বিএনপির পক্ষ থেকে সার্চ কমিটি বা নির্বাচন কমিশনার হিসেবে কারো নামের তালিকা দেয়া হয়েছে কি না, জানতে চাইলে মওদুদ বলেন, নামের তালিকা দেয়া হয়েছে। যতজন প্রয়োজন ততজনেরই নাম দেয়া হয়েছে। তবে তাদের নাম প্রকাশ করা যাবে না।
প্রেসিডেন্ট বিএনপির প্রস্তাব পুরোপুরি মেনে নেবেন কি নাÑ এমন প্রশ্নের জবাবে মওদুদ বলেন, এটা পৃথিবীর কোনো দেশেই সম্ভব নয়। তবে আমরা আশা করছি, প্রেসিডেন্টের সিদ্ধান্তে জনগণের আশার প্রতিফলন ঘটবে। উল্লেখ্য, নির্বাচন কমিশন পুনর্গঠনে রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ শুরু করেছেন প্রেসিডেন্ট আবদুল হামিদ। প্রথম দিনই বিএনপির সঙ্গে সংলাপ করেছেন  প্রেসিডেন্টের সঙ্গে বিএনপির প্রতিনিধিদলে নেতৃত্ব দেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন