বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কারাবন্দি বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের বাসায় রাজনৈতিক নেতারা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ৭:২০ পিএম

কারাবন্দি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সহধর্মিণী রাহাত আরা বেগমকে সহমর্মিতা জানাতে তার বাসায় গিয়েছেন গণতন্ত্র মঞ্চ ও ২০ দলীয় জোটের নেতারা। রবিবার (১৮ ডিসেম্বর) বিকেল ৪টায় বিএনপি মহাসচিবের বাসায় যান তারা।

রবিবার বিকেলে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসায় প্রথমে যান গণতন্ত্র মঞ্চের শরিক দল নাগরিক ঐক্যের সভাপতি মাহামুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলন সমন্বয়ক হাসনাত কাইয়ুম, জেএসডির সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, নাগরিক ঐক্য সাধারণ সম্পাদক শহিদুল্লাহ কায়সার, গণ অধিকার পরিষদ যুগ্ম আহ্বায়ক রাশেদ খান।

তারা যখন মির্জা ফখরুলের বাসায় অবস্থান করছিলেন তখনই জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ জাতীয় দল চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা, এনডিপি চেয়ারম্যান মোহাম্মদ আবু তাহের, এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ সেখানে যান।

এ সময় রাজনৈতিক দলের নেতারা বিএনপি মহাসচিবের সহধর্মিণীসহ পরিবারের সদস্যদের সার্বিক খোঁজ-খবর নেন। উল্লেখ্য, গত ৮ ডিসেম্বর মধ্যরাতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে তার উত্তরার বাসা থেকে আটক করে নিয়ে যায় ডিবি পুলিশ। পরে তাকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এর মধ্যে তার জামিনের জন্য কয়েক দফা আবেদন করা হলেও আদালত নামঞ্জুর করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন