ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ডা. জালাল, ডা. দুলাল পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত

বিএমএ নির্বাচন

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ‘রাজনীতি যার যার, বিএমএ সবার’ এ স্লোগানকে ধারণ করে চিকিৎসকদের নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন দাবিসমূহ পূরণ ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)কে গতিশীল করতে ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন-ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) শহীদ ডা. মিলন হলে এই সভা অনুষ্ঠিত হয়।
বিএসএমএমইউ স্বাচিপ শাখার সভাপতি অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান। স্বাচিপ,বিএসএমএমইউ শাখার উদ্যোগে আয়োজিত এ প্যানেল পরিচিতি অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু ও বর্তমান স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বিএমএ নির্বাচন ২০১৬-এর সভাপতি পদপ্রার্থী ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, মহাসচিব পদপ্রার্থী ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল, বিএমএ-এ সভাপতি অধ্যাপক ডা. মাহমুদ হাসান, বিএমএ মহাসচিব ও স্বাচিপ সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, স্বাচিপ সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. এম এ আজিজ, সহ-সভাপতি পদপ্রার্থী অধ্যাপক ডা. কনক কান্তি বড়–য়া প্রমুখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন স্বাচিপ বিএসএমএমইউ শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. এএসম জাকারিয়া স্বপন।
অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি (শিক্ষা) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদারসহ ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন-ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল পরিষদের প্যানেলের প্রার্থীবৃন্দ ও বিভিন্ন মেডিকেল কলেজের শিক্ষকরা উপস্থিত ছিলেন।
ডা. কামরুল হাসান খান আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠেয় বিএমএ নির্বাচনে ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন-ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল পরিষদের প্রার্থীদের সংশ্লিষ্ট ভোটারদের ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। তিনি শিগগিরই এই বিশ্ববিদ্যালয়ের চাহিদার ভিত্তিতে ২শ মেডিকেল অফিসার নিয়োগ করা হবে। তাছাড়া এই পরিষদ জয়ী হলে আগামীতে আরো ১৫ হাজার চিকিৎসক নিয়োগের জন্য পদ সৃষ্টির চেষ্টা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শ্যামল রজ্ঞন দেব "*" শ্যামল "*" ২১ ডিসেম্বর, ২০১৬, ৯:৪২ এএম says : 0
আমাদের প্রিয়ভূমি সিলেটের কৃতিসন্তান ডাঃ মোঃ ইহতেশামুল হক চৌধুরী 'দুলাল' কে বিএমএ এর মহাসচিব নির্বাচিত করায় সিলেট বাসীর পক্ষ থেকে সকল চিকিৎসকবৃন্ধকে ধন্যবাদ জ্ঞাপন করছি । শ্যামল রজ্ঞন দেব শাখা ইনচার্জ ( আইন ) সিলেট সিটি কর্পোরেশন
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন