সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আনসার থেকে অস্ত্র ছিনতাই

নরসিংদীতে আইন-শৃঙ্খলা অবনতি

নরসিংদী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

নরসিংদী বড়বাজার আনসার ক্যাম্পের দায়িত্বরত অবস্থায় আনসার সদস্যের নিকট থেকে দু’টি শটগান ও ১০ রাউন্ড গুলি ছিনতাই করে নিয়ে যায়। অস্ত্র বহনকারী আনসার সদস্য মো. আনহারুল ও মো. জাফর ইকবাল জানান, গত সোমবার রাত আনুমানিক দেড়টায় কয়েকজন দুর্বৃত্ত পেছন থেকে এসে মুখ, হাত, পা বেঁধে আমাদের সাথে থাকা শটগান ও ১০ রাউন্ড গুলি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। আত্মচিৎকার শুনে আমাদের সাথের আরো দুইজন আনসার সদস্য মো. রাশেদ হোসেন ও মো. আতিক হোসেন এসে আমাদেরকে হাত-পায়ের বাঁধ খুলে দেয়। সাথে সাথে আমরা আমাদের কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করি।
গতকাল মঙ্গলবার বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থল পরিদর্শন করেছে নরসিংদী জেলা পুলিশ, জেলা পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো পিবিআই, আনসার ভিডিপি উর্দ্ধতন কর্মকর্তা জেনারেল খোন্দকার ফরিদ হাসান পিবিজিএম (বার) ও এনডিসি অতিরিক্ত মহাপরিচালক বাংলাদেশ গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদর দপ্তর। ছিনতাইকৃত অস্ত্র উদ্ধারে আইন-শৃঙ্খলা বাহিনীর একাধিক দল কাজ শুরু করেছে।
ঘটনা তদন্তের স্বার্থে অস্ত্র বহনকারী দুইজন আনসার সদস্য মো. আনহারুল ও মো. জাফর ইকবালসহ নরসিংদী বাজার আনসার ক্যাম্পের আরো দুইজন আনসার সদস্য মো. রাশেদ হোসেন এবং মো. ইকবাল হোসেনকে ক্লোজ করে নরসিংদী জেলা আনসার বিডিপি অফিসে নিয়ে যাওয়া হয়েছে।
এ বিষয়ে নরসিংদী সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান, নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন