বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সভাপতি হোসনে আরা মহাসচিব আবেদা সুলতানা

ওমেন জাজেস অ্যাসোসিয়েশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

‘বাংলাদেশ ওমেন জাজেস এসোসিয়েশন’র ২০২৩ সালের কার্যকরি কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সিনিয়র জেলা জজ সৈয়দা হোসনে আরা। মহাসচিব নির্বাচিত হয়েছেন অতিরিক্ত জেলা জজ আবেদা সুলতানা।

গতকাল বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছেন প্রচার ও প্রকাশনা সম্পাদক শাম্মী হাসিনা পারভীন ইলা। সংগঠনের ৩২ তম বার্ষিক সম্মেলনে ৩৫ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়। ঢাকার একটি রেস্টুরেন্টে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, আইন ও বিচার বিভাগের সচিব মো: গোলাম সারওয়ার। সম্মেলন শেষে বাংলাদেশ মহিলা জজ এসোসিয়েশনের উপদেষ্টা পরিষদের পরামর্শক্রমে নতুন কমিটি গঠিত হয়।

এতে সভাপতি করা করা হয় প্রশাসনিক আপিল ট্রাইব্যুনালের সদস্য, সিনিয়র জেলা জজ সৈয়দা হোসনে আরাকে। মহাসচিব করা হয়েছে অতিরিক্ত জেলা জজ আবেদা সুলতানাকে।

অন্যান্য পদের মধ্যে, সিনিয়র জেলা জজ উম্মে কুলসুম,সহ-সভাপতি-১, সিনিয়র জেলা জজ রুনা নাহিদ আক্তার সহ-সভাপতি-২,সহ-সভাপতি-৩ জেসমিন আরা বেগম,সহ-সভাপতি-৪ মাকসুদা পারভীন, সহ-সভাপতি-৫, রোকসানা বেগম হ্যাপি নির্বাচিত হয়েছেন। যুগ্ম-মহাসচিবসহ অন্যান্য পদে মনোনীত হয়েছেন, খালেদা ইয়াসমিন উর্মি, মাসুদা ইয়াসমিন হিমু, তামান্না ফারাহ, নুসরাত জাহান ঊর্মি, ফারাহ মামুন, আরিফা চৌধুরী হিমেল,নূসরাত জাহান নওরীন আক্তার কাঁকন। নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন, শামীম আহমেদ, শারমীন নিগার, শামীমা আফরোজ, সিামছুন্নাহার,বিচারক (জেলা জজ), জিনাত সুলতানা, ফারহানা ফেরদৌস, আয়েশা আক্তার সুমী, ফারজানা ইয়াসমিন, শিউলী রাণী দাস, নুসরাত জাবীন নিম্মী, মেহনাজ সিদ্দীকি, শাহজাদী তাহমিদা,মুক্তা মন্ডল, নাহিদ সুলতানা, নুসরাত জাহান, ইসরাত জাহান মৌমি, অবসরপ্রাপ্ত জেলা জজ লুৎফা বেগম ও হোসনে আরা বেগম।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন