শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

এ কেমন প্রেম! নিজের সাধের লেপকেই বিয়ে করলেন মহিলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২৩, ৮:৪৩ পিএম

প্রথম দেখাতেই ভাললাগা। সারা গায়ে এমনভাবে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকে, মায়া ত্যাগ করা অসম্ভব। এত প্রেম কীভাবে অস্বীকার করা যায়? করতেও পারেননি ইংল্যান্ডের মহিলা। তাইতো নিজের সাধের লেপকেই বিয়ে করেছেন তিনি।

জানা গিয়েছে, মহিলার নাম পাসকেল সেল্লিক। প্রেমিক তার রয়েছে। কিন্তু সাধের লেপের সঙ্গেও আবার ভালবাসার সম্পর্ক গড়ে উঠেছিল। সিঙ্গল বেডের জন্য লেপটি কিনেছিলেন মহিলা। এমন একাধিক লেপ তার রয়েছে। কিন্তু সাদা কারুকাজ করা লেপটির প্রতি আলাদা প্রেম তৈরি হয় বলেই দাবি তার। সেই জন্যই তো ঘটা করে বিয়ের আয়োজন করেছেন।

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই পাসকেল ও তার ‘লেপ প্রেমিকে’র বিয়ের ভিডিও ছড়িয়ে পড়েছে। বিয়ের জন্য লেপটিকে আলাদাভাবে সাজানোও হয়েছে। তাতে লেখা হয়েছে, “ডুভেট আই লাভ ইউ”। বন্ধু-বান্ধবদের পাশাপাশি পাসকেলের মানবপ্রেমিকও বিয়েতে উপস্থিত ছিলেন। ছিলেন তাঁর তিন মেয়ে। যার মধ্যে আবার একজন পাসকেলের ব্রাইডসমেড হয়েছিলেন।

সকলের সামনেই প্রিয় লেপের সঙ্গে বিয়ে সারেন পাসকেল। নিজেই নিজের হাতে পরে নেন বিয়ের আংটি। শোনা গিয়েছে, বিয়েতে অতিথি-অভ্যাগতরা সকলেই বিছানার চাদরের আদলে পোশাক পরেছিলেন।

কিন্তু এমন আজব বিয়ে কেন? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে এক সংবাদমাধ্যকে পাসকেল জানান, মানুষ যাতে নিজেকে ভালবাসার মর্ম বুঝতে পারে সেই কারণেই এই উদ্যোগ তিনি নিয়েছেন। পাসকেলের মতো প্রাণহীন জড়বস্তুর প্রতিও প্রেম জাগতে পারে। এতে কোনও ক্ষতি নেই। এরপর পাসকেলের মানবপ্রেমিকের কী হবে? প্রশ্নের উত্তরে পাসকেল জানান, যখন তাকে বিয়ে করবেন, ডবল বেডের লেপের ব্যবস্থা করে নেবেন। কিন্তু লেপ-স্বামীকে তিনি তখনও নিজের কাছেই রাখবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন