শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধুকন্যা আজীবন ক্ষমতায় থাকবেন

শান্তি সমাবেশে শেখ পরশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

প্রয়োজনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আজীবন ক্ষমতায় থাকবেন বলে মন্তব্য করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে ন‚র পরশ। তিনি বলেছেন, মানুষের উন্নয়নের জন্য দরকার হলে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আজীবন ক্ষমতায় থাকবেন। দেশের মানুষ শেখ হাসিনাকে আরেকবার ক্ষমতায় দেখতে চান। গতকাল বুধবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দেশব্যাপী ‘বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও তাÐবের’ প্রতিবাদে যুবলীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।

শেখ ফজলে ন‚র পরশ বলেন, এ মুহ‚র্তে আমাদের (আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন) সবচেয়ে বেশি দরকার একতা। আমাদের ঐক্যবদ্ধ ও ধৈর্যশীল থাকতে হবে। কারণ আন্দোলনের নামে বিএনপি-জামায়াত পায়ে পাড়া দিয়ে ঝগড়া-বিবাদ করতে চাইবে। তারা বিভিন্ন রকম উসকানি দেওয়ার চেষ্টা করবে। সুতরাং আমাদের মাথা খাটিয়ে বুদ্ধিদীপ্ত রাজনীতি করতে হবে। তারা (বিএনপি) বহির্বিশ্বে দেখাতে চাইবে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার অত্যাচারী, কর্তৃত্ববাদী, জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। এগুলোকে প্রতিহত করতে হবে। আমাদের (আওয়ামী লীগ) দোষ হচ্ছে বঙ্গবন্ধুকন্যার জনপ্রিয়তার কারণে আওয়ামী লীগ তিন-তিনবার রাষ্ট্রক্ষমতায় এসেছে। দেশের উন্নয়নে ভুমিকা রাখছে।

যুক্তরাষ্ট্রসহ পশ্চিমারা বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় কোনো সরকার তিনবার থাকুক পছন্দ করে না উল্লেখ করে যুগলীগের সভাপতি বলেন, কোনো দলকে তিনবার ক্ষমতায় থাকা পশ্চিমারা পছন্দ করেন না। দীর্ঘদিন শাসনক্ষমতায় থাকলে পশ্চিমাদের মধ্যে অস্থিরতা কাজ করে। মানুষের উন্নয়নের জন্য দরকার হলে বঙ্গবন্ধুকন্যা আজীবন ক্ষমতায় থাকবেন। এর কোনো বিকল্প নেই। এ দেশের মানুষের ভাগ্য উন্নয়ন হচ্ছে শেখ হাসিনার জন্য। আরেকবার যেন শেখ হাসিনা ক্ষমতায় আসে তা সাধারণ মানুষ চায়। সাধারণ মানুষ নৌকায় ভোট দেবে।

শান্তি সমাবেশে বিএনপিকে ‘কালসাপ’ হিসেবে অবিহিত করে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, এদের (বিএনপি) রাজনীতি থেকে নিষিদ্ধ করা উচিত। বিএনপি যতদিন রাজনীতিতে থাকবে, ততদিন দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। ##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন