বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাড়িতে ফিরেছেন নিখোঁজ স্বতন্ত্র প্রার্থী আসিফ

ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৭ এএম

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে উপনির্বাচনের স্বতন্ত্রপ্রার্থী নিখোঁজ আবু আসিফ নিজ বাড়িতে ফিরেছেন। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় তিনি আশুগঞ্জস্থ বাড়িতে ফিরেন। বর্তমান তিনি শারীরিকভাবে কিছুটা অসুস্থ। গতকাল বিকেলে আসিফের স্ত্রী মেহেরুন্নেছা জানান, গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে তার মোবাইলে একটি কল আসে। এ সময় তিনি জানতে পারেন তার স্বামী ঢাকার বসুন্ধরাস্থ বাসভবনে অবস্থান করছেন। পরে তিনি তাকে নিয়ে আসার জন্য তাৎক্ষণিক ঢাকায় যান।

কি কারণে আসিফ নিখোঁজ ছিলেন জানতে চাইলে তিনি বলেন, নির্বাচনের আগে মানসিক চাপের কারণে ভেঙে পড়েছিলেন। পরিবারের সাথে যোগযোগ কিভাবে রাখতেন জানতে চাইলে বলেন, ভুলে তিনি মোবাইল ফোনটি বাসায় ফেলে গিয়েছিলেন। বর্তমানে তিনি শারীরিকভাবে কিছুটা অসুস্থ হওয়ায় বিশ্রামে আছেন। নিখোঁজের বিষয়ে জানতে চাইলে স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদ জানান, নির্বাচনের আগের মানসিক চাপ এড়াতে তিনি ঢাকায় অবস্থান করছিলেন।

প্রসঙ্গত, নির্বাচনের ৫ দিন আগে তিনি নিখোঁজ হয়েছিলেন। এরপর থেকে তার পরিবার বিভিন্ন জায়গায় সন্ধান করলেও তার কোন খোঁজ মিলেনি। অবশেষে নির্বাচন সম্পন্ন হওয়ার পরের দিন গতকাল বৃহস্পতিবার দুপুরে তার সন্ধান মেলে। তিনি উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। দলীয় সিদ্ধান্তের বাইরে তিনি নির্বাচনে অংশ নেয়ায় তাকে দল থেকে বহিস্কার করেছিল কেন্দ্রীয় বিএনপি

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনরে উপননির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমদে গত ২৭ জানুয়ারী সন্ধ্যায় বাড়ি থেকে বরে হয়ে আর ফিরে আসেননি। এরপর গত ৩১ জানুয়ারী বিকেলে তার স্ত্রী মেহেরুন্নেছা স্বামীর সন্ধানের দাবিতে প্রধান নির্বাচন কমিশনেরর কাছে লিখিত আবদেন করনে। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করনে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন