শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৩ শাবান সানি ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ডিএমপির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ডিএমপির প্রতিষ্ঠাবার্ষিকীতে অংশ নিল বিএনপি। পুলিশ নেতা-কর্মীদের মামলা-গ্রেপ্তার করে হয়রানি করছে বলে অভিযোগের মধ্যে বিএনপির প্রতিনিধিদের এই অংশগ্রহণ দেখা গেল। গতকালি শনিবার বিকালে রাজারবাগে পুলিশ লাইন্সের মাঠে ডিএমপির ৪৮তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে যান বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু ও আইন বিষয়ক সম্পাদক কায়সার কামাল।

অনুষ্ঠানের প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল অনুষ্ঠানস্থলে এসে বিএনপির নেতাদের সঙ্গে হাস্যমুখে করমর্দন ও কুশল বিনিময় করেন। সা¤প্রতিক বছরগুলোতে এবারই পুলিশের কোনো অনুষ্ঠানে বিএনপির জ্যেষ্ঠ নেতাদের দেখা গেল।

অনুষ্ঠানে অংশ নেয়া বিএনপির জ্যেষ্ঠ নেতা বলেন, তারা একটি ‘বার্তা’ দিতে সেখানে গিয়েছিলেন। তা হলো, পুলিশ জনগণের প্রতিপক্ষ নয়, জনগণও পুলিশের প্রতিপক্ষ নয়।
এ বিষয়ে জানতে চাইলে বরকতউল্লাহ বুলু সাংবাদিকদের বলেন, পুলিশ জনগণের প্রতিপক্ষ নয়, জনগণও পুলিশের প্রতিপক্ষ নয়- এই বার্তাটুকু দেয়ার জন্যই সেখানে আমাদের যাওয়া। আমরা মনে করি, পুলিশ জনগণের সেবক হিসেবে কাজ করবে এবং কোনো পক্ষ অবলম্বন না করে জনগণের নিরাপত্তা বিধানে পাশে থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন