শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে দেয়া হবে না : পরিবেশমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫৫ পিএম

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন বলেছেন, দেশের চলমান উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্ত করতে দেয়া হবে না। তিনি আজ মৌলভীবাজারের বড়লেখা সদর ইউনিয়ন পরিষদে বড়লেখা সদর ইউনিয়ন শাখা আয়োজিত শান্তি  সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় পরিবেশমন্ত্রী এ কথা বলেন।
মন্ত্রী বলেন, কেউ উন্নয়নকে বাঁধাগ্রস্ত  করতে চাইলে, বর্তমান সরকারের আওয়ামীলীগ ও যুবলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠন ঘরে বসে থাকবে না। তাদেরকে  বাংলাদেশে ২০১৩-১৪ সালের মতো আগুন সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করতে এবং দেশকে জঙ্গিদের দেশে পরিণত হতে দেয়া যাবে না।তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার বিশ্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে  প্রতিষ্ঠিত করেছেন। উন্নয়নের এ বার্তা নিয়ে প্রতিটি ঘরে যেতে হবে।

বড়লেখা সদর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন