বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে পিতা খুন

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:১৯ পিএম

বাগেরহাটের শরণখোলায় মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মতিউর রহমান (৭৫) নামের এক বৃদ্ধ খুন হয়েছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) সকালে শরণখোলা উপজেলার উত্তর রাজাপুর জিবনদুয়ারী গ্রামে এঘটনা ঘটে। পুলিশ ঘাতক ছেরেঃ আলাউদ্দিনকে (৩৮) গ্রেফতার করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, আলাউদ্দিন দীর্ঘদিন ধরে মানষিক ভারসাম্যহীন। দৈনন্দিন চাহিদা পুরনে সামান্ন কালক্ষেপন হলে সে পরিবার ও পাশ্ববর্তি লোকজনের উপর চড়াও হয়ে আঘাত করতো। শুক্রবার সকালে সে পিতার কাছে টাকা চায়। কিন্তু পিতা মতিউর রহমান টাকা না দেয়ায় আলাউদ্দিন ক্ষিপ্ত হয়ে শীল নোড়া দিয়ে এলোপাতারী আঘাত করে মাথা, পা ও হাত থেতলে দেয়। এতে মতিউর রহমানের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এসময় প্রতিবেশীরা আলাউদ্দিনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকরাম হোসেন জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আসামী আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। এব্যপারে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।
এর আগে দুই বছর আগে আলাউদ্দিন উপজেলার আমড়াগাছিয়া গ্রামের অবসারপ্রাপ্ত মেজর মোস্তফার মা হোসনেয়ারা বেগমের পা কুপিয়ে বিচ্ছিন্ন করে দেয়। এব্যপারে শরনখোলা থানায় একটি মামলা রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন