বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জাকির খানসহ আদালতে ৩ আসামি সাক্ষ্য দিলেন অ্যাড. তৈমুর

২০ বছর পর হত্যা মামলার প্রথম সাক্ষ্যগ্রহণ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০২ এএম

নারায়ণগঞ্জে আলোচিত ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় সাক্ষ্য দিয়েছেন অ্যাড. তৈমুর আলম খন্দকার। পাশাপাশি অ্যাড. তৈমুর আলম খন্দকারের কাছ থেকে আরও সাক্ষ্য গ্রহণের জন্য আগামি ৯ মার্চ তারিখ নির্ধারণ করেছে আদালত।
গত বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শাম্মি আখতারের আদালতে এই সাক্ষ্য গ্রহণ করা হয়। এর আগে বেলা সাড়ে ১১টায় কড়া নিরাপত্তায় সাব্বির আলম হত্যা মামলার অন্যতম আসামি শীর্ষ সন্ত্রাসী জাকির খান, নাজির হোসেন ও মোক্তার হোসেনকে আদালতে উঠানো হয়।
সাব্বির আলম খন্দকারের পক্ষে আইনজীবী ছিলেন তারই বড় মেয়ে খন্দকার ফাতেমা-তুজ জোহরা শবনম। তিনি জানান, আজ ২০ বছর পর আমার বাবার হত্যা মামলার প্রথম সাক্ষ্যগ্রহণ হলো। আজকের সাক্ষ্যটা সম্পূর্ণ হয়নি। আমি বিশ্বাস করি আমার বাবার হত্যার বিচার অবশ্যই হবে। জাকির খানের হুমকিতেই আমার বাবাকে হত্যা করা হয়েছে।
এ বিষয়ে জাকির খানের পক্ষের আইনজীবী মো. রবিউল হোসেন জানান, সাব্বির আলম হত্যা মামলায় জাকির খানের বিরুদ্ধে আজকে প্রথম সাক্ষী আসছেন। তিনি তার সাক্ষ্য প্রদান করেছেন। এখনো সাক্ষ্য গ্রহণ সম্পুর্ণ হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন