শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রায়পুরে আধিপত্য বিস্তার নিয়ে কিশোর খুন, আওয়ামী লীগ নেতাসহ আটক ৫

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীপুর থেকে | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৩ এএম

লক্ষ্মীপুরে রায়পুরের মিয়ারহাট এলাকায় মাছঘাট দখল নিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষের এক কিশোর নিহত হয়েছে। এসময় পুলিশসহ আহত হয়েছে অন্তত ১২ জন। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা বিএম শাহজালাল রাহুলসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে মিয়ারহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। নিহত রাসেল হোসেন দক্ষিণ চরংশী এলাকার মনির হোসেন ভুট্টু ব্যাপারীর ছেলে ও এলকে উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র। আটকৃতরা হলেন, দক্ষিণ চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাহুল, তার অনুসারী রাকিব হোসেন, মিনহাজুল ও সুমন হোসেন। বাকি একজনের নাম জানা যায়নি।

জানা যায়, সকালে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামের মিয়ারহাট মাছঘাট এলাকায় আওয়ামী লীগ নেতা রাহুল ও ইউপি সদস্য (মেম্বার) নজরুল ইসলামের অনুসারীদের মধ্যে সংঘর্ষ ঘটে। দুই ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে কিশোর রাসেল মারা যায়। নিহতের স্বজনরা জানান, সকালে রাসেল ও তার বাবা মনির চর থেকে মিয়ারহাট ঘাটে আসেন। এ সময় ঘাটে রাহুলের অনুসারী ফারুক ক্বারীর সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এ সময় রাহুলের অন্য অনুসারী রাকিব হোসেন, মিনহাজুল ও সুমন জড়ো হন। উভয়পক্ষ উত্তেজিত হয়ে পড়ে। হঠাৎ রাকিব ছুরি দিয়ে রাসেলের পেটে আঘাত করে। এ সময় উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে রাসেল মারা যায়। ঘটনাস্থল থেকে রাহুলসহ পাঁচজনকে আটক করে পুলিশ। এ সময় রাস্তায় গাছের গুঁড়ি ফেলে পুলিশের হাত থেকে রাহুলকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন তার অনুসারীরা। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আটকদের থানায় নিয়ে যায়।

দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ মো. মিন্টু ফরায়েজী বলেন, আধিপত্য বিস্তার নিয়ে রাহুল ও নজরুলের লোকদের মধ্যে সংঘর্ষ ঘটে। এতে একজন মারা গেছে এবং কয়েকজন আহত হয়েছেন। রায়পুর থানার পরিদর্শক (তদন্ত) হাসান আখন জাহাঙ্গীর বলেন, ঘটনাটি অনেক বড় ছিল। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে। এ ঘটনায় পাঁচজন আটক আছে। তদন্ত শেষে এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন